• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আখাউড়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৩৭ পিএম
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা
অন্তর রায়

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফেসবুকে ‘এই পৃথিবী এই পৃথিবী আমাকে বাঁচতে দিল না’ স্ট্যাটাস দিয়ে অন্তর রায় নামে এক যুবক আত্মহত্যা করেছে। আখাউড়া পৌরশহরের রাধানগর (সাহা পাড়া) এলাকায় গভীর রাতে নিজ ঘরে শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অন্তর রায়। তিনি ওই এলাকার পল্টু রায়ের ছেলে।ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার (৬ ডিসেম্বর) মধ্যরাতে। 

বুধবার (৭ ডিসেম্বর) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম। স্থানীয় সূত্রে জানা যায়, গলায় ফাঁস দেওয়ার আগে রাত ২টার দিকে নিজের ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন অন্তর রায়। সেখানে প্রেমঘটিত বিষয় ছিল। 

অন্তর রায় তার ফেসবুক আইডিতে স্ট্যাটাসে লিখেন֫—‘জীবনটা অনেক সুন্দরভাবে গুছাইতে চাইছিলাম, কিন্তু মনের মানুষকে না পাওয়া ব্যথা আপন মানুষগুলোর ভুল বুঝা, নিজের সম্মানে দাগ লাগা সব কিছু মিলিয়ে আমি আর টিকে থাকতে পারলাম না। মা-বাবা, বন্ধুবান্ধব, প্রিয় মানুষ, ভাই-বোন, আত্মীয়-স্বজন, যদি আমি কোনো ভুল করে থাকি তাহলে আমাকে মাফ করে দিবেন। এই পৃথিবী আমাকে বাঁচতে দিল না। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। 

আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম বলেন, প্রেমের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ওই যুবক আত্মহত্যা করেছে, তার প্রাথমিক সত্যতা মিলেছে। তবে পরিবার থেকে কোনো অভিযোগ পেলে তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image