• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মোহাম্মদপুরে গৃহবধূর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:১৬ পিএম
মোহাম্মদপুরে, গৃহবধূর, আত্মহত্যা

মেডিকেল প্রতিবেদক : মোহাম্মদপুরের একটি টিনশেড বাসায় রিতা রানী পাল (৫৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। রিতা রানী ফরিদপুরের ভাঙ্গা থানার মৃত দুলালচন্দ্র পালের মেয়ে। বর্তমানে তিনি তার স্বামী রাম দেবপালের সাথে রায়ের বাজার আখড়া মন্দিরের পাশে ভাড়া বাসায় থাকতেন।

শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা ৬ টা ১৫ মিনিটের দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রিতার দেবর সোহা দেবপাল জানান, তার বড় ভাই রাম দেবপাল নিউ মার্কেট এলাকায় একটি টেলারিং দোকানে কাজ করেন। তাদের সংসারে ১২ বছর ও ৪ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। কয়েকদিন ধরে রিতা রানী তার বাবা-মায়ের সাথে মোবাইলে কথা কাটাকাটি করছিলেন। এ বিষয়ে পরিবার থেকে আর কিছু না জিজ্ঞেস করলেও আজ বিকেলে রিতা রানী কাউকে কিছু না বলে ঘরের দরজা বন্ধ করে রাখেন। পরে সারা শব্দ না পেয়ে বাসা থেকে খবর পেয়ে তারা দরজা খুলে রিতা রানীকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ বাচ্চু মিয়া গৃহবধূ রিতা রানীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন এবং জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image