• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শাকিবকে নিয়ে ফেসবুকে আসিফের স্ট্যাটাস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৭ পিএম
শাকিবকে নিয়ে ফেসবুকে আসিফের স্ট্যাটাস
শাকিব ও আসিফ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে ফেসবুক স্ট্যাটাসে আসিফ লিখেন, দেশের শীর্ষ নায়ক শাকিব খানের কারিশমা দেখেই আসছি বিশ বছর ধরে। আমাদের ক্যারিয়ার প্রায় একই সময়ে শুরু। প্লে-ব্যাক আর্টিস্ট হিসেবে শাকিব খানের লিপে বেশকিছু গান গাওয়ার সুযোগ আমার হয়েছে। দুজনার দেখা সাক্ষাৎ কম হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্কটা সমসময়ই ছিল। এখনো মাঝে মাঝে কথা হয়, তিনি উচ্ছ্বাস নিয়েই সবসময় কথা বলেন, আমার ভালো লাগে।

বুধবার (২৪ মে) সকালে আসিফ তার ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাসটি দিয়েছেন।

তিনি আরও বলেন, তারকাদের ব্যক্তিজীবন নিয়ে মানুষের মধ্যে একটা ফ্যান্টাসি সবসময়ই কাজ করে। এটা নতুন কোনো চর্চা নয়, বরং রঙিন দুনিয়ার খবরাখবরের শেল্টার নিয়ে একধরনের পরচর্চায় অনেকে নিজের অন্ধকার জগৎকে নিমিষে গুম করে ফেলেন। বিখ্যাতদের ব্যক্তিগত বিষয়গুলোই আলোচনা-সমালোচনায় থাকবে, এটাই স্বাভাবিক। জৌলসপূর্ণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির চোখ রাঙানি সত্ত্বেও শাকিব খান আজও একাই সিনেমা হলে দর্শক টেনে চলেছেন। আর এজন্যই তিনি কিং খান।

আসিফ বলেন, যশ খ্যাতি উপরওয়ালার দান, মানুষ শুধুই উপভোগ করতে পারেন। একজন শাকিব খানের সিনেমা ব্যবসা করলে লাখো মানুষের পরিবার চলে, ইন্ডাস্ট্রি অক্সিজেন পায়। এদেশে মানুষের বিনোদনের সুযোগ এমনিতেই সীমিত। সোশ্যাল মিডিয়ার এলেবেলে দুরন্তপনায় ভালোমন্দ সবই ছড়িয়ে পড়ে দ্রুত, সেগুলো স্থায়িত্বও পায় সিজনাল জামের মতো। এখনো শাকিব খানের লিপে গান দিতে পারলে গায়করা ক্যারিয়ারের পালে বাতাস পায়, নায়িকারা ব্রেক পায়, প্রযোজকরা লগ্নি ফেরত পাওয়ার ভরসা রাখেন, পরিচালকরা ভালো সিনেমা বানানোর স্বপ্ন দেখেন।

শাকিবকে ছাড়া বিকল্প ভাবার সুযোগ নেই বলে মনে করেন আসিফ। তার ভাষায় দিনশেষে তারকাদের মূল্যায়ন তার পেশাদারিত্বে নিহিত থাকে, শো বিজের গালগপ্পো ক্ষুদ্রতম অংশ মাত্র। এ রকম একজন শাকিব খানকে বিভিন্ন প্রকার মিডিয়া বিভ্রাটে ফেলে সর্বোচ্চ আহত করা যাবে, নিঃশেষ করা অসম্ভব। আমি মনে প্রাণে বিশ্বাস করি, শাকিব খান এখনো দেশের সেরা নায়ক, তার যে কোনো বিকল্প ভাবা বিনা বিনিয়োগে জাস্ট টাইম পাস করা। 

আমি শাকিব খানের একজন সহকর্মী। সবসময় শুভকামনা প্রিয় ব্রাদার শাকিব খান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image