• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন    


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৫৯ পিএম
রাণীশংকৈলে
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন    

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গত সোমবার (২৪ জুন) বিকাল ৫ টায় পৌর শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) এর উদ্বোধন করা হয়েছে। 

উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন শেষে  বেলুন উড়িয়ে অতিথিরা টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। 

উদ্বোধনী খেলায় পৌরসভা দল লেহেম্বা ইউনিয়ন দলকে টাইব্রেকারে হারিয়ে জয়লাভ করে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান। 

পরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব। আমন্ত্রিত অতিথি  হিসেবে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আ'লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা। 

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান সারমিন আক্তার,  ক্রীড়া সংগঠক অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম,শরৎ চন্দ্র রায় ও মতিউর রহমান মতি। আরো উপস্থিত ছিলেন পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও যুগ্ম আহব্বায়ক আবু তাহের, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সীমান্ত বসাক, পৌর কাউন্সিলর ইসাহাক আলী ও শরিফুল ইসলাম, প্রেসক্লাব (পুরাতন) এর সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও সাবেক সভাপতি কুশমত আলী প্রমুখ। 

খেলার ধারা বর্ণনায় ছিলেন অধ্যাপক প্রশান্ত বসাক ও তারেক আজিজ। খেলা পরিচালনায় ছিলেন জয়নুল ইসলাম,মানিক হোসেন, সুগা মুরমু, আব্দুর রাজ্জাক ও মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম। 

উপজেলার এ ফুটবল টুর্ণামেন্টে ৮টি ইউনিয়ন ও পৌরসভাসহ মোট ৯টি দল অংশ নিচ্ছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image