• ঢাকা
  • বুধবার, ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ববি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৪ পিএম
ববি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদ
মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ

ডেস্ক রিপোর্টার:  বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ ওঠেছে বরিশাল-পটুয়াখালী রুটের বাস মালিক সমিতির সদস্যদের বিরুদ্ধে। এর প্রতিবাদে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরে পুলিশ বাস মালিক সমিতির একজনকে আটক করে। বর্তমানে যানচলাচল স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

শনিবার (২৮ মে) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে এ ঘটনা ঘটে। মারধরের শিকার ফয়সাল শাহরিয়ার ববির মৃত্তিকা ও পরিবেশবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

জানা যায়, মারধরের শিকার হওয়া শিক্ষার্থী দপদপিয়া জিরো পয়েন্টে যাওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের সামনে বাস স্ট্যান্ডে দাঁড়ায়। বাস চলে আসলে ওঠার চেষ্টা করলে বাস মালিক সমিতিরা তাকে জিজ্ঞাসা করে কোথায় যাবে। শিক্ষার্থী উত্তরে বলে যেখানে যাব সেখানে নামিয়ে দিলেই হবে। এ কথা বলার সঙ্গে সঙ্গে ফয়সালের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে চড়থাপ্পড় ও কিল-ঘুষি দেয় বাস মালিক সমিতির ৭-৮ জন।

বিশ্ববিদ্যালয়টির প্রক্টর ড. মো. খোরশেদ আলম বলেন, আমি ফয়সালের কাছে বিষয়টা শুনব। তারপরে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্যে পুলিশ প্রশাসনসহ বাস মালিক সমিতিদের সঙ্গে আলোচনা করা হবে।

বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, শিক্ষার্থীদের সড়ক অবরোধের খবর পেয়ে পুলিশ গিয়ে অভিযুক্ত বাস মালিক সমিতির একজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি বরিশাল-পটুয়াখালী সড়কের যান চলাচল স্বাভাবিক করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image