• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৪ পিএম
বিরামপুরে
এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

মুহাম্মদ রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর বিরামপুর উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত বুধবার (২৫শে জানুয়ারী-২০২৩) দিন ব্যাপি শেখ কামাল অন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বিরামপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানে উদ্বোধনী আরম্ভ করা হয়। পৌর ও ইউনিয়ন পযার্য়ের স্কুল এবং মাদ্রাসার ছাত্র- ছাত্রীদের প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়েছে।বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্যে রাখেন,উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু,পৌর মেয়র অধ্যাপক আক্কাস আলী,থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত, বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলী সহ প্রমুখ গন।

উক্ত অনুষ্ঠানে আরো অতিথি উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন মন্ডল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এস ডাঃ শাহরিয়ার পারভেজ,বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন এবং শিক্ষক-শিক্ষিকা মন্ডলী স্থানীয় সাংবাদিকবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image