• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপি আন্দোলনের নামে দিবা স্বপ্ন দেখছে: স্বরাষ্ট্রমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৯ পিএম
বিএনপি জনগণের কাছ থেকে দূরে
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

নিউজ ডেস্ক : বিএনপি আন্দোলনের নামে দিবা স্বপ্ন দেখছে; জনগণ তাদের পাশে নেই, বিএনপি জনগণের কাছ থেকে দূরে সরে গেছে বলে মন্তব্য করেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

মঙ্গলবার (০৫ জুলাই) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা ও সুশীল সমাজের সঙ্গে মতবিনিময়ের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি অনেক কথাই বলে কিন্তু বাস্তবতার সঙ্গে কোনো মিল নেই।

আসাদুজ্জামান খান বলেন, সরকার বন্যা দুর্গতদের পাশে ছিল। প্রধানমন্ত্রী সারারাত ঘুমাননি। আমাদের নির্দেশনা দিয়েছেন ব্যবস্থা নিতে। সঙ্গে সঙ্গেই প্রশাসন, র‌্যাব, সেনাবাহিনী ও সাধারণ জনগণকে নিয়েই বন্যা পরিস্থিতি মোকাবিলা করা সম্ভব হয়েছে।

তিনি বলেন, বন্যা দুর্গতদের সহায়তার জন্য সেনাবাহিনীর প্রধানমন্ত্রীর নির্দেশনায় মোতায়েন করা হয়েছে। যত দিন প্রয়োজন তত দিন থাকবে সেনাবাহিনী। বানভাসি মানুষের জন্য সরকার সব কিছু করছে আরও যা যা লাগবে তাও করবে। সরকার প্রশাসন সামরিক বেসামরিক সংস্থা সংগঠন সবাই বানভাসিদের পাশে আছে। ইতিমধ্যে পুনর্বাসন কাজ শুরু হয়েছে।  

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ক্ষতিগ্রস্ত সবাইকে সহযোগিতা করা হবে। কোনো মানুষ সরকারি সাহায্য সহযোগিতা থেকে বাদ যাবে না।

এ সময় জেলা প্রশাসকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি, পীর ফজলুর রহমান মিছবাহ এমপি, পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগ সেক্রেটারি ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন প্রমুখ। পরে তিনি সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image