• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইউপি সদস্যকে ব্লেকমেইলিং করে টাকা আদায়ের অভিযোগে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৫ পিএম
ইউপি সদস্যকে ব্লেকমেইলিং করে টাকা আদায়ের অভিযোগে
সংবাদ সম্মেলন

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার শিবপুর গ্রামের মোঃ রাসেল মিয়া ও তার স্ত্রী আখিঁ বেগম এর বিরুদ্ধে ব্লেকমেইলিং করে টাকা আদায়ের অভিযোগ করেছেন শিবপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য মোঃ খলিল মিয়া।১০ জুন শনিবার সকালে শিবপুর হাইস্কুল মাঠে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি। এ ঘটনায় ওই দম্পতির বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা করেন তিনি।

লিখিত বক্তব্যে ইউপি সদস্য মোঃ খলিল মিয়া বলেন, খলিল মিয়া ও রাসেল মিয়া’র মধ্যে সামাজিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। অভিযুক্ত দম্পত্তি ব্রাহ্মণবাড়িয়া সদরে বাসা ভাড়া করে দির্ঘদিন ধরে অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে। গত একুশে মে খলিল মেম্বার তার ব্যবসায়ীক কাজে ব্রাহ্মণবাড়িয়ায় সদরে যান। ওই দম্পত্তি কৌশলে তাকে তাদের ভাড়া বাসায় ডেকে নিয়ে জোর পূর্বক মারধর করে ছুরি ধরে হত্যার হুমকি দিয়ে একটি মেয়ের সাথে আপত্তিকর ভিডিও ধারণ করে ৫ লাখ টাকা দাবী করে । প্রানের ভয়ে ব্যবসায়ীক কাজের সাথে থাকা দুই লক্ষ ষোল হাজার ও একটি স্মাট মোবাইল সেট দিয়ে সেখান থেকে ছাড়া পায়। পরবর্তীতে ওই আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখিয়ে আরো ৫০ হাজার টাকা নিয়ে যায়। এভাবে দিনের পর দিন বিভিন্ন অংকের টাকা দাবী করে আসছে, ওই সমস্ত টাকা দিতে না পারায় ভিডিওটি সমাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হয়।

তিনি আরো বলেন, ওই দম্পত্তি বাহ্মণবাড়িয়া শহরে বিভিন্ন জায়গায় বাসা ভাড়া করে স্থানীয় উশৃংখল নেশাখোর,চোর ছিনতইকারি ও অপরহণকারি ছেলেদের সাথে জোটবদ্ধ হয়ে কৌশলে বিভিন্ন লোকদের ধরে এনে অনৈতিক আপত্তিকর ভিডিও ধারণ করে টাকা কামাইয়ের ব্যবসা করে আসছে। গত ৩১ মে ওই দম্পত্তির বিরুদ্ধে ব্রাহ্মণাড়িয়া সদর থানায় মামলাটি দায়ের করেন তিনি।এই ঘটনায় তিনি বিচারের দাবী জানান।

এ ব্যাপারে অভিযুক্ত রাসেল মিয়ার সাথে মুঠেফোনে কথা বলতে চাইলে, তিনি এ ব্যাপারে কিছুই বলতে চান না বলে ফোন কেটে দেন। 

এ ব্যাপারে রাসের মিয়ার স্ত্রী আঁখির সাথে কথা বলতে চাইলে মুঠোফোনে একাধীকবার চেষ্টা করেও কথা বলা যায়নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image