• ঢাকা
  • শনিবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টিকটকার শাকিবের গোপনাঙ্গ কেটে ফেললেন মাদকাসক্ত স্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:১৯ পিএম
টিকটকার শাকিবের, গোপনাঙ্গ, কেটে ফেললেন, মাদকাসক্ত, স্ত্রী
মাদকাসক্ত স্ত্রী শিখা ও টিকটকার শাকিব খান।

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ জেলার বন্দরে শাকিব খান নামে এক যুবকের ওপর তার স্ত্রী শিখা মাদকাসক্ত অবস্থায় হামলা চালিয়ে শাকিবের গোপনাঙ্গ কেটে ফেলেছেন। শাকিব খান একজন পরিচিত টিকটকার। অভিযুক্ত শিখা খান (২৬) বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন খানের মেয়ে।

মঙ্গলবার (০৯ জুলাই) ভোরে নারায়ণগঞ্জ জেলার বন্দরে এই ঘটনাটি ঘটে। পরবর্তীতে দুপুরে শাকিব খানকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়। শিখাকে জিজ্ঞাসাবাদের জন্য বন্দর থানা পুলিশ আটক করেছে।

স্থানীয়রা জানান, শাকিব ও তার স্ত্রী শিখা সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুক, টিকটক ও ইউটিউবে ভিডিও কন্টেন্ট তৈরি করতেন। তারা দুজনেই মাদকাসক্ত এবং প্রায়ই তাদের মধ্যে ঝগড়া ও মারামারি হতো। স্থানীয়রা কয়েকবার তাদের মীমাংসা করে দিয়েছেন। তাদের একাধিক বিয়ে হয়েছে। আজ ভোরে ঘরের ভেতর শাকিবের গোপনাঙ্গ কেটে ফেলেন তার স্ত্রী শিখা।

এ বিষয়ে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রাজু আহম্মেদ জানান, ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাকিবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। সাকিবের গোপনাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তপাত হচ্ছিল। কেটে ফেলা গোপনাঙ্গের অংশ শিখার কাছ থেকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রথমে শাকিবকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়, পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নেয়া হয়। শাকিবের আসল নাম সাকিল বেপারী এবং তিনি মাদারীপুর জেলার বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে। শাকিব ও তার স্ত্রী শিখা দুজনই মাদকাসক্ত। শাকিবের তথ্য মতে, শিখা তাকে মধ্য রাতে বিয়ারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন এবং ভোরের দিকে তার গোপনাঙ্গ কেটে ফেলেন। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। কী কারণে এই ঘটনা ঘটেছে, তদন্ত শেষে বলা যাবে। অভিযুক্ত শিখা খানকে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে এবং আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, রক্তাক্ত অবস্থায় শাকিবকে হাসপাতালে আনা হলে তাকে বার্ন ইউনিটে রেফার করা হয় এবং সেখানে তার চিকিৎসা চলছে। সংশ্লিষ্ট থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image