• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

(বিএমইটি)'র নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫৮ পিএম
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি)'র কর্মচারী সমিতির নির্বাচন
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি)'র কর্মচারী সমিতির নির্বাচনে ভোটাররা

নিজস্ব প্রতিবেদক : জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি)'র নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির সাধারণ নির্বাচন (২০২৩-২৬) অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৭জুলাই) জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ্যা ১৭৩ জন। সকাল ১০টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হবে। নির্বাচনে দুটি প্যানেলে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

নিজাম-কামরুল-আলম পরিষদে, সভাপতি পদে মোঃ নিজামউদ্দিন পাটোয়ারী, সাধারণ সম্পাদক পদে শাহ মোহাম্মদ নুর-এ-আলম, সহ-সভাপতি পদে মোঃ কামরুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে টি.এ.এম. ছানাউল্লাহ ভূইয়া, অর্থ সম্পাদক পদে মোঃ ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক পদে মোঃ সোহেল রানা সুমন, প্রচার সম্পাদক পদে মোঃ খোরশেদ আলম, ক্রীড়া সংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে মোঃ আনিচুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক পদে মোঃ নবীনুর ইসলাম, মহিলা সম্পাদিকা পদে তানিয়া তাসলিম, সহ-অর্থ সম্পাদক পদে মোঃ ফরিদ মিয়া এবং কার্যনির্বাহী সদস্য মোঃ শওকত হোসেন, রতন চন্দ্র মজুমদার, রাজু আহমেদ, মোঃ বিপুল হোসেন, মোঃ বাদশা মিয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

নির্বাচন চলাকালীন সময়ে সভাপতি প্রার্থী মোঃ নিজামউদ্দিন পাটোয়ারী একুশে সংবাদকে বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে আজকের এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। খুবই সুন্দর একটি নির্বাচন পরিচালনা করছেন নির্বাচন কমিশন। যেই জয়ী হই, এই সমিতির উন্নয়নে কাজ করব। আমি জয়ী হলে, এই সমিতির উন্নয়নে যা যা করা দরকার তাই পদক্ষেপ নেওয়ার ব্যবস্থা করব।

ছালজার-মারবিন-আসলাম পরিষদে, সভাপতি পদে মোঃ ছালজার রহমান, সাধারণ সম্পাদক পদে মোঃ আসলাম আলী, সহ-সভাপতি পদে মোঃ মারবিন হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আবির হাসান, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সাজেদুল ইসলাম, অর্থ সম্পাদক পদে প্রাজিত কুমার সিংহ পুরকায়স্থ, দপ্তর সম্পাদক পদে মোঃ আব্দুল হামিদ, প্রচার সম্পাদক পদে মোঃ হেলাল উদ্দিন, ক্রীড়া সংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে মোঃ বাবুল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে মোঃ ফেরদৌসুর রহমান, মহিলা সম্পাদিকা পদে বেগম শিরিন আক্তার, সহ অর্থ সম্পাদক পদে আবদুস ছত্তার খান এবং কার্যনির্বাহী সদস্য পদে মোহাম্মদ জাকির হোসেন, মোছাঃ ফারজানা হক মোঃ শরিফ উদ্দিন, মোঃ রাশিদুল হক সরকার প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

সভাপতি প্রার্থী মোঃ ছালজার রহমান বলেন, আজকে আমাদের মিলন মেলা, খুবই ভালো লাগছে। আজকে নির্বাচন হচ্ছে, তাই আমরা দুই প্যানেলে ভাগ হয়েছি। নির্বাচন শেষ হলে আমরা সবাই সবার আপনজন। যেই জয়ী হোক, তার সাথে একাত্মতা পোষণ করে এই সমিতির উন্নয়নে কাজ করব। আমি জয়ী হলে সদস্যদের উন্নয়নে সকল ধরনের পদক্ষেপ নেব। 

ভোটাররা বলেন, আজকের এই নির্বাচন অংশগ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব আপনজন। নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা। তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। সদস্যদের সুখে দুঃখে পাশে থাকবে এই আমাদের কাম্য। 

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ নজমুল হক বলেন, সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। প্রার্থী বা ভোটারদের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায় নি। 

এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার এম.ডি. জাহিদুল ইসলাম।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

Something went wrong!