• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাটোরের সিংড়ায় জোড়া খুনের ঘটনায় দুই মামলা, ৫ জন গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
জোড়া খুনের ঘটনায় দুই মামলা
৫ জন গ্রেফতার

মো. আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় জোড়া খুনের ঘটনায় দুইটি মামলা দায়ের হয়েছে। উভয় পক্ষের ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সিংড়া থানার ওসি মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত রবিবার রাতে উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দু'পক্ষের সংঘর্ষে ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক আফতাব হোসেন ও অপরপক্ষের আ'লীগ কর্মী রুহুল আমিন নিহত হয়। এ ঘটনায় ২টি মামলা হয়েছে। সোমবার রাতে দুই মামলার এজাহার নামীয় ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

আটককৃতরা হলেন, আফসার আলীর পুত্র রবিউল (৩২), গহের আলীর পুত্র আলী হাসান ঠান্ডু (৩৫), মৃত মোহাম্মাদ আলীর পুত্র জুয়েল ওরফে জুলু (৩২), মৃত রইস উদ্দিনের পুত্র হাবিল (২৭), মৃত মহির উদ্দিনের পুত্র নাজিম উদ্দীন (৩২)। 

আ'লীগ নেতা আফতাব উদ্দিন নিহতের ঘটনায় তার পুত্র আঃ ওহাব বাদী হয়ে ২০ জনের নামে এবং অপরদিকে রুহুল আমিন নিহতের ঘটনায় তার পুত্র শাহিন বাদী হয়ে ৪২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। পুলিশ দুই মামলায় ৫ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। দুই মামলায় ৫ জন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও বলেন, দুই মামলার অন্যতম দুই আসামী রবিউল ও নাজিম উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টি করে মামলা রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image