• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:০২ পিএম
আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে
খাদ্যসামগ্রী বিতরণ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বুধবার (৩ জুলাই) দুপুরের দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার খন্দকারপুর আশ্রয়ন কেন্দ্রের অর্ধশতাধিক পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ এর জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

এছাড়াও যুবলীগের চেয়ারম্যানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনার জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা হারুন চৌধুরী, ইউপি সদস্য কাজল খাঁন, যুবলীগ নেতা অনিক, ছাত্রলীগ নেতা অপু চৌধুরী, আরিয়ান সোহান, শান্ত, নিরব প্রমুখ।

স্থানীয়রা জানান, প্রধানমন্ত্রী দেওয়া উপহার আশ্রয়ন প্রকল্পে অসহায়, দরিদ্র পরিবার বসবাস করছে। তারা অনেক সময় ঠিক মতো খেতেও পারে না। চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এমন উদ্যোগে তাকে ধন্যবাদ জানাই।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, মানবিক যুবলীগের চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়৷ যুবলীগ সব সময় মানবিক কর্মকান্ড পরিচালনা করে। সে ধারাবাহিকতায় আমার এমন উদ্যোগ নেই। ভবিষ্যতে এমন কর্মকান্ড পরিচালনা করবো।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image