• ঢাকা
  • শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিদেশে আ'লীগের বন্ধু আছে, কোনো প্রভু নেই: সেতুমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪১ এএম
বিদেশে আ'লীগের বন্ধু আছে, কোনো প্রভু নেই
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : বাংলাদেশ-ভারত সম্পর্ক আস্থাপূর্ণ হওয়ায় বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । বিএনপি দেশ ও জনগণের স্বার্থে প্রতিবেশী দেশের সঙ্গে সুসম্পর্ক তৈরিতে ব্যর্থ হয়েছে। তারা এই ব্যর্থতা আড়াল করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে নানা অপপ্রচারে লিপ্ত।

রোববার সচিবালয়ে নিজ দফতরে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বিদেশি কোনো রাষ্ট্র বা সংস্থা কাউকে ক্ষমতায় বসাবে এমন উদ্ভট কথা আমরা বিশ্বাস করি না। ক্ষমতায় কে থাকবে সেটা নির্ভর করে দেশের জনগণের ওপর, জনগণই আমাদের আস্থার ঠিকানা এবং ক্ষমতার উৎস। আওয়ামী লীগ কখনো ক্ষমতার জন্য বিদেশিদের কাছে ধর্না দেয় না। বিদেশে আওয়ামী লীগের বন্ধু আছে, কোনো প্রভু নেই।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে। জনকল্যাণই আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য। জনগণ শেখ হাসিনার সরকারের ওপর খুশি। সে কারণেই বারবার আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব দেয়। জনগণের ওপর আওয়ামী লীগের আস্থা শতভাগ। জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগ মাটি ও মানুষের সঙ্গে ছিল, থাকবে।

কাদের বলেন, বঙ্গবন্ধু হত্যার পর ২১ বছর বিএনপিসহ যারা ভারতের সঙ্গে বৈরি সম্পর্ক তৈরি করেছিল তারাই বাংলাদেশের বেশি ক্ষতি করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটা অনুভব করেছিলেন। সে কারণেই তিনি ২১ বছরের সংশয়, অবিশ্বাসের দেয়াল দূর করে সীমান্ত সমস্যার সমাধান, ছিটমহল বিনিময়সহ গুরুত্বপূর্ণ বিষয়ে ঐতিহাসিক সিদ্ধান্ত বাস্তবায়ন করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image