• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে আ’লীগের সভাপতির ইন্তেকাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:১৩ পিএম
মৃত্যুকালে তিনি ২পুত্র ও ২ কন্যা রেখে গেছেন

বখতিয়ার রহমান, পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট আজিজুর রহমান রাঙ্গা (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) । মঙ্গলবার সকালে অসুস্থতা জনিত কারনে উপজেলা সদরস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন ।.

মৃত্যুকালে তিনি ২পুত্র ও ২ কন্যা রেখে গেছেন । ছাত্রজীবন থেকে তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত থেকে এক সময় রংপুর কারমাইকেল কলেজ ছাত্রসংসদের জিএস নির্বাচিত হয়েছিলেন ।.

পরবর্তিতে পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এবং মৃত্যুর পুর্ব মুহুর্ত পর্যন্ত তিনি উপজেলা আ’লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন ।.

মঙ্গলবার বিকাল ৫টায় পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় । জানাযায় পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম সহ রাজনৈতিক নের্তৃবৃন্দ, সরকারী কর্মকর্তা কর্মচারী ও শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।.

পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট আজিজুর রহমান রাঙ্গার মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার ও রংপুর -৬(পীরগঞ্জ) আসনের এমপি ড.শিরীন শারমিন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম সহ অনেকে শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সম্মপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ।.

 . .

ঢাকানিউজ২৪.কম / বখতিয়ার রহমান

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image