• ঢাকা
  • সোমবার, ২০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুরে উদ্যোক্তাদের করা ডিসি অফিসের ছাদ বাগান উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০২ পিএম
উদ্যোক্তাদের করা ডিসি অফিসে ছাদ বাগান
ছাদ বাগান উদ্বোধন করছেন জেলা প্রশাসক মোর্শেদা জামান

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে এন্টারপ্রেনার্স ডেভলেপমেন্ট প্রজেক্ট(ইএসডিপি) থেকে ট্রেনিং নেয়া উদ্যোক্তাদের উদ্যোগে ডিসি অফিসে করা ছাদ বাগানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান।

১৭ মে(মঙ্গলবার) বিকেলে ডিসি অফিসের ছাদে এই বাগানের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে এডিসি(সার্বিক) মোখলেসুর রহমান, জামালপুর জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল জলিল,জামালপুর ইএসডিপি এন্টাপ্রেনার্স এসোসিয়েশনের আহ্বায়ক সুমন মাহমুদসহ সকল যুগ্ম-আহবায়ক এবং কমিটির সদস্য,ডিসি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক ছাদ বাগানটি ঘুরে দেখেন এবং জামালপুরে ইএসডিপি থেকে ট্রেনিং নেয়া উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন জামালপুরে ডিসি অফিসের ছাদ বাগান থেকে জেলা এবং দেশের সকল অফিস ছাদ বাগন করার উদ্যোগ নিবেন। অফিসের এবং বাসা-বাড়ীর ছাদ ফেলে না রেখে বাগান করার উদ্যোগ নিতে বলেন ডিসি মহোদয়।

উদ্বোধন শেষে জেলা প্রশাসক মুর্শেদা জামান জামালপুর ইএসডিপি এন্টাপ্রেনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে ডিসি'র কনফারেন্স রুমে এক আলোচনা সভায় মিলিত হন।

জামালপুর ইএসডিপি এন্টাপ্রেনার্স এসোসিয়েশনের আহ্বায়ক সুমন মাহমুদের সভাপতিত্বে আলোচনায় নেতৃবৃন্দ উদ্যোক্তাদের বিভিন্ন সমস্যার কথা ডিসি মহোদয়ের কাছে তুলে ধরেন এবং ডিসি মহোদয় জেলার উদ্যোক্তাদের সমস্যাগুলি দ্রুত সমাধানের জন্য এডিসি(সার্বিক) কে নির্দেশ দেন এবং এসোসিয়েশনকে সমস্যাগুলি লিখিত আকারে দিতে বলেন। এসময় জেলার ইএসডিপি উদ্যোক্তারা জেলা প্রশাসক মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান।

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image