• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দ্রব্যমূল্য এত বেড়েছে বেঁচে থাকাই কষ্টকর: ফখরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৮ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৮ এএম
খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। এর কোনো বিকল্প নেই।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক:   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রত্যেকটা ক্ষেত্রে দুর্নীতি এখন এমন পর্যায়ে চলে গেছে যে সাধারণ মানুষের বাঁচার উপায় নেই। জিনিসপত্রের দাম এত বেড়েছে যে বেঁচে থাকাই কষ্ট হয়ে দাঁড়িয়েছে।

 ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম ও বাংলাদেশ ছাত্র ফোরামের উদ্যোগে আয়োজিত আলোচনাসভায় এ কথা বলেন তিনি। ৭ মার্চ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৬তম কারাবন্দি দিবস উপলক্ষে এ সভা হয়।

মির্জা ফখরুল বলেন, ‘আমাদের দাবিগুলো খুব পরিষ্কার। প্রথম দাবি হচ্ছে—বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। এর কোনো বিকল্প নেই। দ্বিতীয় দাবি হচ্ছে— খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার পর এ সরকারকে পদত্যাগ করতে হবে। পদত্যাগ করে একটা নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিতে হবে। সেই নিরপেক্ষ সরকার একটা নিরপেক্ষ নির্বাচন কমিশনের মধ্য দিয়ে যে নির্বাচন পরিচালনা করবেন, সেই নির্বাচনের মধ্য দিয়ে জনগণের একটি সংসদ ও সরকার প্রতিষ্ঠিত হবে।

বিএনপর সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমের সভাপতিত্বে আলোচনাসভায় আরো বক্তব্য দেন বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image