• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিওড় ইউনিয়নে ভিজিডির চাল বিতরণ শেষ পর্যায়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১২ এএম
ভিডব্লিউবি (ভিজিডি) শেষ পর্যায়ে
চাল বিতরণ

মোহাম্মদ রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর বিরামপুর উপজেলা ৪নং দিয়র ইউনিয়ন পরিষদে ভিডব্লিউবি (ভিজিডি) শেষ পর্যায়ে চাল বিতরণ করা হয়েছে। ১৪ ডিসেম্বর, বুধবার বিরামপুর উপজেলা ৪ নং দিওড় ইউনিয়ান পরিষদ এ ৪০২ জন কার্ড ধারী হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিডি ৩০ কেজি করে চাল বিতণ করছে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। 

এ সময় উপস্তিত ছিলেন ৪ নং দিওড় ইউনিয়ান পরিষদ এর চেয়ারম্যান মোঃ আঃ মালেক মন্ডল,ট্যাগ অফিসার পিয়াস হাবিব,ইউপি,সচিব মাসুদুর রহমান সহ ইউপি সদস্য মুক্তার হোসেন,ইউপি সদস্য আজগর আলী,ইউপি সদস্য গণ সহ-প্রমুখ গণ। 

এ সময় এলাকার হত-দরিদ্র পরিবারের মানুষ তাদের কার্ড অনুযায়ী ৩০ কেজি চাল গ্রহণ করেন। উক্ত ৩০ কেজি চাল প্রতিটি চালের বস্তা রয়েছে যার উপরে মাননীয় প্রধানমন্ত্রীর নাম লেখা রয়েছে। এ বিষয়ে চাল গ্রহণকারী সদস্যদের নিকট জানতে চাইলে তারা জানান এই চাল পেয়ে আমরা অনেক খুশি ও সংসারে খাদ্যদ্রব্যের ঘাটতি সঠিকভাবে নিবারণ করেন থাকেন বলে জানান। 

তারা আরো জানান একটানা ২৪ মাস যাবত উক্ত চাল পাওয়ার সময় শেষ হয়েছে। আর হয়তো পাবো না। যদি সরকার আমাদের জন্য আরো কিছু সুবিধাভোগীর ব্যবস্থা করত তবে আমাদের দারিদ্রতার সংসারের অন্বেষণর ঘাটতি কিছুটা হলেও লাঘব হবে বলে জানান। এ বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল এর নিকট জানতে চাইলে তিনি জানান, এই চাল দেওয়ার সাথে সাথে সময় শেষ হয়ে গেছে। এই দারিদ্র পরিবারের লোকগুলি হয়তো আর সেই চাল পাবে না তবে ভবিষ্যতে সরকার অন্যান্য ভাতা প্রদান করলে তাদেরকে পুনরায় পর্যাপ্ত পরিমাণে ভাতা দেওয়া হবে।

তিনি আরও জানান সরকারের প্রদান কৃত সকল ভাতা ভোগীর উপকরণ সামগ্রী সঠিক ও সুন্দরভাবে বিতরণ করা হয়েছে ভবিষ্যতে পেলেও তাহা সঠিক ও সুন্দরভাবে বিতরণ করা হবে। কোন অবস্থায় কোন রকম অনিয়ম থাকবে না বলে জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image