• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের বিনামূল্যে চিকিৎসা কার্যক্রম উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩১ পিএম
বিনামূল্যে চিকিৎসা কার্যক্রম
কোরিয়ান মেডিকেল টিমের চিকিৎসা কার্যক্রম

ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রোডেম ফাউন্ডেশন বাংলাদেশের এর উদ্যোগে দিনাজপুরের ফুলবাড়ীতে বিনামূল্যে কোরিয়ান চিকিৎসা সেবা কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে দক্ষিণ কোরিয়া থেকে আগত ৩জন বিশেষজ্ঞ ডাক্তার, ৪জন ইর্ন্টারনি ডাক্তার ও ১২জন মেডিকেল স্টুডেন্ট নিয়ে পরিচালিত  এই চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল,কাজিহাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানিক রতন, রোডেম ফাউন্ডেশনের প্রজেক্ট অফিসার বাবলু বিবেরু, বিজনেস ম্যানেজার ডেভিড হালদার উপস্থিত ছিলেন।

রোডেম ফাউন্ডেশন এর বিজনেস ম্যানেজার ডেভিড হালদার জানান, দক্ষিণ করিয়া দাতাগন পরিচালিত শিক্ষা ও প্রাথমিক স্বাস্থ্য উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক নিবন্ধিত সংস্থা রোডেম ফাউন্ডেশনের বেসিক ডেভলপমেন্ট এর অধিনে প্রতিবন্ধী, মা ও শিশুসহ জেনারেল রোগে আক্রান্ত রোগীদে চিকিৎসা প্রদান করা হচ্ছে। এই প্রোগ্রাম ঢাকা শহর ও ফুলবাড়ীতে ২দিন ব্যাপি অনুষ্ঠিত হবে। আমরা চিকিৎসা পত্রের সাথে বিনামূল্যে ঔষধ ও প্রতিবন্ধিদের জন্য হুইল চেয়ার দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেছি।

ঢাকানিউজ২৪.কম / মোঃ হারুন-উর-রশীদ/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image