• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্বাধীনতা বিরোধীদের প্রতিরোধে  স্বাশিপ ময়মনসিংহের সাংগঠনিক শক্তি বৃদ্ধির সিদ্ধান্ত  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৩ পিএম
স্বাধীনতা বিরোধীদের প্রতিরোধে  সাংগঠনিক শক্তি বৃদ্ধির সিদ্ধান্ত  
স্বাশিপ ময়মনসিংহ

মো. নজরুল ইসলাম , ময়মনসিংহ : স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) ময়মনসিংহ জেলা কমিটির নেতৃবৃন্দ সংগঠনকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে ঐক্যবদ্ধ সিদ্ধান্ত নিয়েছে।

গত ১২ নভেম্বর একটি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে স্বাশিপ ময়মনসিংহ জেলা শাখার  ১ম সাধারণ সভায়  এই সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন স্বাধীনতা শিক্ষক পরিষদ, ময়মনসিংহ জেলা শাখার  সভাপতি ও  নাসিরাবাদ কলেজ ময়মনসিংহের অধ্যক্ষ আহমেদ শফিক। সভা পরিচালনা  করেন জেলা শাখার  সাধারণ সম্পাদক নাদিরুজ্জামান। 

সভার শুরুতে পবিত্র কুর-আন থেকে তেলওয়াত করেন  মোহাম্মদ আব্দুল হাদী এবং গীতা পাঠ করেন বিধান কুমার দত্ত। তারপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় সংগঠনকে গতিশীল করতে বক্তব্য রাখেন জেলা শাখার সহসভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুর রাজ্জাক, অধ্যক্ষ এ. কে. শামসুল হক, অধ্যক্ষ এ. আর এম শামসুর রহমান,  তানজিনা এলিন, মিজানুর রহমান,  বিলকিস খানম পাপড়ী, মালা রাণী সরকার, বিধান দত্ত, দিলীপ কুমার দেবনাথ, বিল্লাল হোসন, মাহদীউল আলম সোহাগ, মোহাম্মদ আব্দুল হাদী, আব্দুল গণি প্রমুখ জেলার সকল পর্যায়ের শিক্ষক নেতৃবৃন্দ। 

সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে যে সমস্ত উপজেলা ও ইউনিয়নে কমিটির মেয়াদ শেষ হয়েছে , সে সমস্ত উপজেলা ও ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে প্রতিরোধের দুর্গ গড়ে তোলার সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়া  অবিলম্বে দেশের সকল বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান একযোগে জাতীয়করণের এবং জাতীয়করণকৃত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর সকল জটিলতা দূর করার জোর দাবি জানানো হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image