• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শহীদ মিনারে রাজনীতির শিকার বিএনপি : মোশাররফ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৩ পিএম
ভাষাশহীদ, শ্রদ্ধা, বিএনপি
বিএনপির কেন্দ্রীয়ে নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি রাজনৈতিক বৈষম্যের শিকার হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। 

মঙ্গলবার মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ অভিযোগ করেন।

এ সময় তিনি বলেন, বলাকা ভবনের সামনে থেকে সকাল সাড়ে ৭টায় প্রভাতফেরী শুরু করে সকাল ৮টায় সলিমুল্লাহ মুসলিম হলের সামনে এসে পৌঁছাই। সেখানে পৌনে পাঁচ ঘণ্টা অপেক্ষার পর মূল বেদীর কাছে যাওয়া সম্ভব হয়।

এখানে বার বার কয়েকটি প্রতিষ্ঠানের নাম বলা হচ্ছিল। তারা বার বার ঘুরে এসে এখানে অযথা সময় নষ্ট করেছে। আমাদের ইচ্ছাকৃতভাবে দেরি করানো হয়েছে। এই দিনে এমনটা করা ঠিক হয়নি। তিনি বলেন, প্রশাসন তাদের দায়িত্বে পালনে ব্যর্থ হয়েছে।মহান একুশে ফেব্রুয়ারির এই দিনেও দলবাজি হয়েছে, যা খুবই দুঃখজনক। আমরা এর প্রতিবাদ করছি।

মোশাররফ বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার নামে গণতন্ত্রকে হত্যা করছে আওয়ামী লীগ। লুটপাট,গণতন্ত্র হত্যা আর অর্থনীতি ধ্বংস করেছে তারা। জনগণের দাবি পূরণ করতে এ সরকারের পদত্যাগ করা উচিত। সংবিধানে তত্ত্বাবধায়ক সরকার ছিলো কিন্তু সরকার গায়ের জোরে দলীয় সরকারের অধীনে নির্বাচন করছে, আবারও তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবি জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image