• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২২ এএম
আওতায় আনতে পুলিশ সুপারের নির্দেশে নিয়মিত
মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় সাড়ে চারশত গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদক ব্যবসায়ীসহ অপরাধীদেরকে আইনের আওতায় আনতে পুলিশ সুপারের নির্দেশে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় আদালদের নির্দেশিত ও পরোয়ানাভুক্ত ৫ জন ও মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই আরিফ, এসআই তানজিল আল আসাদুজ্জামান, এএসআই রুহুল আমিন, এএসআই আমীর হামজা বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৪জন এবং সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত একজন ৫ জনকে গ্রেফতার করে। জিআর মামলায় পরোয়ানাভুক্তরা হলেন, মোঃ আঃ আজিজ, শেখ রকিবুল হক রানা, মোঃ মামুন ও ফয়সাল।

সিআর মামলায় পরোয়ানাভুক্ত হলেন মোঃ এনামুল হক ড্রাইভার (লাদেন)। এছাড়া এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে আরেকটি টীম অভিযান পরিচালনা করে চৌয়ানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে  ৪৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জুলহাস মিয়াকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image