• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশে রিয়েল এস্টেটে ইতিহাস গড়লেন নতুনধরার এমডি ড. সাদী-উজ-জামান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
নতুনধরার এমডি ড. সাদী-উজ-জামান
নতুনধরার এমডি ড. সাদী-উজ-জামান

ডেস্ক রিপোর্টার: পরিবেশ অধিদপ্তর কর্তৃক ছাড়পত্র প্রাপ্ত দেশের একমাত্র স্বনামধন্য আবাসন প্রতিষ্ঠান নতুনধরা এসেটস্ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. সাদী-উজ-জামান ডক্টরেট ডিগ্রি অর্জন করেছেন। বাংলাদেশের প্রথম কোনো রিয়েল এস্টেস কোম্পানির এমডির এই ডক্টরেট ডিগ্রি অর্জন। সম্প্রতি ইউরোপিয়ান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, প্যারিস প্রদত্ত রিয়েল এস্টেস ম্যানেজমেন্ট বিষয়ে ‘প্রফেশনাল ডক্টরাল সার্টিফিকেট অর্জন করেছেন মো. সাদী-উজ-জামান।

তিনি ইতোপূর্বে রিয়েল এস্টেস সেক্টরে বিশেষ ভূমিকা রাখায় বিভিন্ন সংগঠন থেকে একাধিক পুরস্কারে পুরস্কৃত হয়েছেন। তার মধ্যে উল্লেখযোগ্য-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং বাংলাদেশের স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ওয়ার্ল্ড ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের গোল্ডেন জুবিলী অ্যাওয়ার্ড-২০২১ অর্জন করেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক-এর কাছ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন। এছাড়াও বাণিজ্যমন্ত্রী টিপু মুনশীর কাছ থেকে অর্থকষ্ঠ বিজনেস অ্যাওয়ার্ড-২০২০, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান-এর কাছ থেকে আইকনিক অ্যাওয়ার্ড-২০২১, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমের কাছ থেকে জয় বাংলা সাংস্কৃতিক পরিষদের বিজয় সম্মাননা পদক-২০২১ এবং মালদ্বীপের আর্টস, কালচারও হ্যারিটেজ মিনিস্ট্রির ও স্টেট মিনিস্টার মোহাম্মদ তৌরিক ও ডেপুটি ডিসে মিনিস্টার মােহাম্মদ ইকরামের কাছ থেকে মালদ্বীপ ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড-২০২১ গ্রহণ করেন।

ঢাকানিউজ২৪.কম / এজাজ রহমান/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image