• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কক্সবাজার জেলা আ'লীগ সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক মুজিব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১৩ পিএম
কক্সবাজার জেলা আ'লীগ
সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক মুজিব

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি :কক্সবাজার জেলা আওয়ামী লীগের আংশিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সদ্য বিলুপ্ত কমিটির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীকে সভাপতি মুজিবুর রহমানকে আবারও সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সম্মেলনের পর বিকেল সাড়ে ৩টার দিকে কাউন্সিল অধিবেশনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ নতুন কমিটি ঘোষণা করেন। 

এর আগে বেলা ১১টার দিকে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে  জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। 

সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।এতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন,  ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৮ জানুয়ারি কক্সবাজার জেলা শহরের পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

পরে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে সভাপতি ও মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।পরে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক নিযুক্ত করা হলে তৎকালীন সিনিয়র সহ-সভাপতি কেন্দ্রীয় ফরিদুল ইসলাম চৌধুরীকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নিযুক্ত করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image