• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আমরা আমাদের লক্ষ্যে অটুট থাকবো: ফখরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৪১ পিএম
আমরা আমাদের লক্ষ্যে অটুট থাকবো
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কে কোথায় কী বললো তা না ভেবে, কেউ বলছেন খেলা হবে। আমরা আমাদের লক্ষ্যে অটুট থাকবো। এবার বিজয় অর্জন করতেই হবে, এর কোনও বিকল্প নেই।

বুধবার (১৬ ন‌ভেম্বর) জাতীয় প্রেস ক্লা‌বের জহুর হো‌সেন চৌধুরী হ‌লে মওলানা আব্দুল হা‌মিদ খান ভাসানীর ৪৬তম মৃত‌্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আশার কথা হলো, চলমান বিভাগীয় সমাবেশগুলোতে যেভাবে সর্বস্তরের মানুষ যোগ দিচ্ছেন, তারা খেয়ে না খেয়ে খোলা আকাশের নিচে দিন-রাত অতিবাহিত করে সমাবেশ সফল করছেন। আমরা যদি সঠিকভাবে এগিয়ে যেতে পারি তাহলে তা শুধু আমাদের জন্য নয়, গোটা দেশের অস্তিত্ব রক্ষার জন্য শুভ হবে।

আওয়ামী লীগের তীব্র সমালোচনা করে তিনি বলেন, তারা আমাদের শান্তিপূর্ণ সমাবেশগুলোর মধ্যেই পাঁচ শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে। মিথ্যা মামলা দিচ্ছে। এতভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করেও রুখতে পেরেছে কি?

বিএনপি মহাসচিব বলেন, ‘আমরা কঠিন সময় পার করছি। এই লড়াই-সংগ্রামের আগ্নেয়গিরির মধ্য দিয়ে মানুষ যেভাবে ফুঁসে উঠছে, তাতে আমাদের বিজয় হবেই।’

রাজনীতি বদলে গেছে, রাজনীতির নষ্ট সময় চলছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, চলমান রাজনীতির নষ্ট সময়ে আমরা যদি মাওলানা ভাসানীর ত্যাগের কথা অনুসরণ করি, তাহলে কিছুটা হলেও এগিয়ে যেতে পারি। কারণ, ত্যাগ স্বীকার করেই আমাদের সামনে এগিয়ে যেতে হবে। জাতির অস্তিত্ব রক্ষা করতে হবে। বাংলাদেশকে বাঁচাতে হবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন– বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বরকতউল্লাহ বুলু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image