• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিশ্ব শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনায় আখেরি মোনাজাত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৯ পিএম
বিশ্ব শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনায়
আখেরি মোনাজাত 

নিউজ ডেস্ক : বিশ্ব ইজতেমায় বিশ্ব শান্তি ও মুসলিম উম্মার কল্যাণ কামনায় আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো। এতে আত্মশুদ্ধি, নিজ নিজ গুনাহ মাফ, সব বালা-মুসিবত থেকে হেফাজত ও রহমত প্রার্থনা এবং আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় দু-হাত তুলে আকুতি জানান লাখো মুসল্লি।

এতে অংশ নেন বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা লাখো মুসল্লি। তিনদিন ধরে তাবলীগ জামায়াতের নানামুখী শিক্ষা শেষে আখেরি মোনাজাতে অংশ নেন মুসল্লিরা। 

রোববার দুপুরে আখেরি মোনাজাত পরিচালনা করেন তাবলিগ জামাতের শীর্ষ মুরব্বি মাওলানা সাদ আহমদ কান্ধলভীর ছেলে মাওলানা ইউসুফ কান্ধলভী। এ সময় ময়দানে উপস্থিত ছিলেন মাওলানা সাদের মেজো ছেলে মাওলানা সাঈদ কান্ধলভী ও ছোট ছেলে মাওলানা ইলিয়াস কান্ধলভী।

রোববার দুপুর ১২টা ১৬ মিনিটে শুরু হওয়া মোনাজাত চলে দুপুর দুপুর ১২টা ৪৫ মিনিট পর্যন্ত। প্রায় ৩০ মিনিট ধরে চলা মোনাজাতে দেশ ও মানুষের কল্যাণ কামনা করেন মুসল্লিরা। এ সময় কান্নায় ভেঙে পড়েন মুসল্লিরা।

এদিকে আখেরি মোনাজাত শেষে মুসুল্লিদের বাড়ি ফেরার সুবিধার্থে রেলওয়ে বিভাগের পক্ষ থেকে বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। এ সময় টঙ্গী স্টেশনে যাত্রাবিরতি রাখা হয় সব ট্রেনের। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image