• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গাইবান্ধায় মাদক মামলায় নারীর আমৃত্যু কারাদণ্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:০৪ পিএম
রায়ের সময় দন্ডপ্রাপ্ত আসামি
দন্ডপ্রাপ্ত আসামি মল্লিকা বেগম

মোঃ শরিফুল ইসলাম সনজু, গাইবান্ধা প্রতিনিধি :  গাইবান্ধায় মাদক মামলায় মল্লিকা বেগম নামের এক নারীকে আমৃত্যু কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দেয়া হয়। এছাড়া এই মামলার অপর আসামি মল্লিকা বেগমের স্বামী আইয়ুব আলী মন্ডলকে খালাশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে  গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এই রায় দেন। রায়ের সময় দন্ডপ্রাপ্ত আসামি মল্লিকা বেগম আদালতে উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট ফারুক আহম্মেদ প্রিন্স জানান, সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের খলসি গ্রামের মল্লিকা বেগম ও তার স্বামী আইয়ুব আলী একজন মাদক ব্যবসায়ী। ২০১৯ সালের ১৪ জানুয়ারি নিজ বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে মল্লিকা বেগম ও তার স্বামী আইয়ুব আলীকে আটক করে। এসময় মল্লিকা বেগমের কাছ থেকে ১০০ গ্রাম হিরোইন ও ৩৮৩ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় একটি মামলা দায়ের হয়। মামলার তদন্ত শেষে পুলিশ মল্লিকা বেগম ও আইয়ুব আলী মন্ডলের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে।

আদালতে এই  মামলার ৫ জন স্বাক্ষির স্বাক্ষ্য গ্রহণ হয়। রায়ের ধার্য্য তারিখ অনুযায়ী দীর্ঘ শুনানি শেষে বিচারক মল্লিকা বেগমকে অমৃত কারাদন্ডের আদেশ দেন। একই সঙ্গে  ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দেয়া হয়। তবে এ মামলার অপর আসামি মল্লিকা বেগমের স্বামী আইয়ুব আলীকে আদালত খালাস দিয়েছেন বলেও জানান ।

ঢাকানিউজ২৪.কম /

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image