• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে মাদকের টাকার জন্য নিজ মাকে হত্যার চেষ্টায় ছেলে কারাগারে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩১ পিএম
মাকে হত্যার চেষ্টায় ছেলে কারাগারে
গ্রেফতারকৃত ছেলে

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার : মৌলভীবাজারে শ্রীমঙ্গল উপজেলার  ভীমশি গ্রামে নেশা করার টাকা না দেওয়ায় এক মাদকাসক্ত ছেলে তার নিজের মাকে মারধর করার অভিযোগে  গ্রেফতার । এ ঘটনায় মা সবিতা ধর ১০ আগষ্ট বুধবার তার মাদকসেবী ছেলে কল্লোল চন্দ্র ধরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে  মায়ের অভিযোগে ছেলে গ্রেফতার।

মামলা সূত্রে জানা যায়, কল্লোল গত ০৯ আগষ্ট মঙ্গলবার সকালে মাদক সেবনের জন্য তার মায়ের নিকট টাকা চাইলে সবিতা ধর   তাকে টাকা না দিলে গালিগালাজ করে মারপিট ও গলায় চিপে ধরে।

দুই হাত দিয়ে গলা চেপে ধরে মাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। তখন লোকজন এসে ছেলের হাত থেকে মা সবিতা ধর কে  রক্ষা করা হয় । পরে ছেলেকে  পুলিশে দেন।

সবিতা ধর বলেন, নেশার টাকা না দিলে আমার ছেলে আমার সাথে যা করতো, তা কোনো ছেলে কোনো মায়ের সাথে করতে পারে না। আমি বাধ্য হয়ে তার নামে মামলা দিয়েছি। সে যতদিন জেলে থাকবে, ততদিনই আমি শান্তিতে থাকবো।

এ ব্যাপারে  শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক ওই মাদকাসক্ত ছেলে কল্লোল ধর কে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image