• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অজ্ঞানপার্টির খপ্পরে ব্যাংক কর্মকর্তাসহ ২ জন হাসপাতালে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২১ পিএম
অজ্ঞানপার্টির খপ্পরে ব্যাংক কর্মকর্তা
ব্যাংক কর্মকর্তা অসুস্থ

নিউজ ডেস্ক : রাজধানীর মতিঝিল ও ফুলবাড়িয়া এলাকা থেকে ইদ্রিস আলী (৫০) ও অজ্ঞাতপরিচয় (৪৫) ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তারা অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

রোববার (২৬ জুন) রাত ৮টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রয়োজনীয় চিকিৎসা শেষে তাদের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।

ইদ্রিস আলীর সহকর্মী কাজী মহসিন হোসেন জানান, সোনালী ব্যাংকের জুনিয়র অফিসার হিসেবে মুন্সিগঞ্জের নিমতলী ব্রাঞ্চে কর্মরত আছেন মো. ইদ্রিস আলী। পরিবার নিয়ে থাকেন মতিঝিল সোনালী ব্যাংক স্টাফ কোয়ার্টারে। প্রতিদিন বাসে যাতায়াত করেই অফিস করতেন তিনি। সোমবার সকালে তিনি অফিসে গিয়েছিলেন।

এরপর সন্ধ্যা ৭টার দিকে তার ব্যবহৃত মোবাইল ফোন থেকেই কল দিয়ে বাসের স্টাফরা জানায়, নিমতলী থেকে ঢাকায় আসা একটি বাসের সিটের মধ্যে অচেতন অবস্থায় পড়ে রয়েছেন তিনি। পরে তারা মতিঝিলে বাস থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

তবে তার সঙ্গে থাকা মোবাইল, মানিব্যাগে কিছুই খোয়া যায়নি বলে জানান স্বজনরা।

ফুলবাড়িয়া মার্কেটের সামনে থেকে আল আমিন নামে এক পথচারী অজ্ঞাতনামা এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

তিনি জানান, ওই ব্যক্তি নিজের নাম ঠিকানা কিছুই বলতে পারেননি। তিনি অজ্ঞান পার্টিরখপ্পরে পড়েছে বলে ধারণা তার। তার সঙ্গে কিছুই পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুজনের স্টমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image