• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আগামী ২৩, ২৪ ও ২৫ সেপ্টেম্বর ২০২২ অষ্টম রাওয়া বইমেলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০৪ পিএম
সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে
raowa logo

নিউজ ডেস্ক:  আগামী ২৩, ২৪ ও ২৫ সেপ্টেম্বর ২০২২ রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন (রাওয়া) অষ্টমবারের মতো রাওয়া বইমেলা-২০২২ আয়োজন করতে যাচ্ছে । উক্ত বইমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ও রাওয়ার প্রধান পৃষ্ঠপোষক জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। 

২৩ সেপ্টেম্বর সকাল ১০টায় তিনদিনব্যাপী এই বইমেলার ফিতা কেটে উদ্বোধন করবেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হবে।

অনুষ্ঠানে স্বাগত ভাষণ প্রদান করবেন মেম্বার লাইব্রেরি এন্ড পাবলিকেশন কর্নেল খালেদা পারভীন, এমবিবিএস, এমসিপিএস (অব.)। আরো বক্তব্য প্রদান করবেন রাওয়া সেক্রেটারি জেনারেল লে: কর্নেল মো: কামরুল ইসলাম, পিএসসি (অব:), স্পন্সর পার্টনার ট্রাস্ট ব্যাংক লি.-এর এমডি এবং সিইও- হুমায়ারা আজম, স্পন্সর পার্টনার ইউনাইটেড গ্রুপ-এর চেয়ারম্যান এবং এমডি মঈনউদ্দিন হাসান রশীদ, রাওয়া ভাইস চেয়ারম্যান (আর্মি) মেজর জেনারেল মোহাম্মদ কামরুজ্জামন, পিএসসি(অব.), রাওয়া চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) আলাউদ্দিন মোহাম্মদ আবদুল ওয়াদুদ, বীর প্রতীক, এনডিসি, সিজিএসসি, পিএসসি, এমবিএ, এমডিএস, পিডিএমসি এবং প্রধান অতিথি জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রমূখ।

অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা লেখকগণ ছাড়াও খ্যাতনামা বিভিন্ন প্রকাশনা প্রতিষ্ঠান মেলায় অংশগ্রহণ করবে। মূলত লেখক, প্রকাশক, পাঠক ও বইপ্রেমীদের মাঝে মেলবন্ধনে বইমেলাকে একটি মিলনমেলায় পরিণত করা এবং রাওয়ার সম্মানিত লেখকদের লেখা বইগুলো সবার মাঝে পরিচিত করাই মেলার মূল লক্ষ্য। মেলা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

ঢাকানিউজ২৪.কম /

সাহিত্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image