• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকার পতনের বিকল্প কিছু নেই : আমীর খসরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫৩ পিএম
সরকার পতনের বিকল্প কিছু নেই
গণফোরাম এবং পিপলস লীগের বৈঠক শেষে এক সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক : ক্ষমতাসীনদের বিদায় না দেয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে বিএনপি বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। সরকার পতনের বিকল্প কিছু নেই।

শনিবার (২৯ এপ্রিল) গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে গণফোরাম এবং পিপলস লীগের বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

খসরু বলেন, পুরো রমজান মাসে এভাবে অব্যাহত আন্দোলন করার ইতিহাস বাংলাদেশে নাই। কেন্দ্র থেকে শুরু করে গ্রামগঞ্জ ও মহল্লায় যেভাবে আন্দোলন হয়েছে এটা বাংলাদেশে অভূতপূর্ব বলেও মন্তব্য করেন বিএনপির এ নেতা।

চলমান এ আন্দোলনকে কীভাবে আরও জোরদার ও বেগবান করা যায়, দেশের মানুষের মুক্তির জন্য যে যুগপৎ আন্দোলন শুরু হয়েছে সে আন্দোলনের ফল যেন দেশের মানুষ পায় সেটি নিয়ে গণফোরাম এবং পিপলস লীগের সঙ্গে আলোচনা হয়েছে, যোগ করেন তিনি।

তিনি বলেন, এই অবৈধ, অনির্বাচিত ও দখলদার সরকারের পতন দেশে-বিদেশে সব মানুষের কাছে গৃহীত হয়েছে। সরকারের বিদায়ের পর নিরপেক্ষ, নির্দলীয় জাতীয় সরকার গঠন করা হবে এবং তার অধীনে দেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।’

খসরু বলেন, এ আন্দোলনের সফলতার জন্য প্রয়োজনীয় যেসব কর্মসূচির দরকার সেটি নিয়ে আমরা আলোচনা করেছি। পরিকল্পিত কর্মসূচি অনযায়ীই আগামী দিনে আন্দোলনকে এগিয়ে নিয়ে যাওয়া হবে বলেও জানান বিএনপির এ নেতা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image