• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিপিবির দ্বাদশ কংগ্রেস ঢাকায় ২৫-২৮ ফেব্রুয়ারি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৬ পিএম
সব দলকে ঐক্যবদ্ধ করে চলতি বছরের যে কোন
সিপিবির দ্বাদশ কংগ্রেস

নিউজ ডেস্ক:  বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, দেশ আজ গভীর অন্ধকারে নিমজ্জিত। এই অন্ধকার থেকে দেশ ও জাতিকে রক্ষার জন্য 'চলো ঢাকা চলো' কর্মসূচি ঘোষণা করবে সিপিবি। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য বাম গণতান্ত্রিক ধারার সব দলকে ঐক্যবদ্ধ করে চলতি বছরের যে কোনো দিন এ কর্মসূচি ঘোষণা করা হবে।

মঙ্গলবার পুরানা পল্টনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয় মুক্তি ভবনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। আগামী ২৫-২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় সিপিবির দ্বাদশ কংগ্রেসের বিস্তারিত তুলে ধরতে এই আয়োজন করা হয়।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, দেশের মানুষ ভোটাধিকার পুনরুদ্ধার ও গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য লড়াই-সংগ্রাম করছে। হামলা-মামলা ও গ্রেপ্তার-নির্যাতন করে তা দমন করা যাবে না।

সরকারের স্বৈরশাসনসহ গ্রেপ্তার-নির্যাতনের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রাম অব্যাহত রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, ইতিহাস সাক্ষ্য দেয় জেল-জুলুম দিয়ে কমিউনিস্ট পার্টির সংগ্রাম কখনোই থামানো যায় না। অবিলম্বে কারাবন্দিদের মুক্তি, সকল হয়রানিমূলক মামলা প্রত্যাহার এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image