• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ওয়ালটন নারী হকি প্রতিযোগিতা ও প্রশিক্ষণ কার্যক্রম সমাপ্ত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০:০৩ এএম
পাঁচ ম্যাচের সিরিজ ৫-০ ব্যবধানে জিতে নিয়েছে
মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সমাপ্ত

নিউজ ডেস্ক:   ওয়ালটন নারী হকি প্রশিক্ষণ ও প্রতিযোগিতা-২০২১’ সন্ধ্যায় ঢাকার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সমাপ্ত হয়েছে। পাঁচ ম্যাচের সিরিজ ৫-০ ব্যবধানে জিতে নিয়েছে মরহুম মাহমুদুর রহমান মোমিন একাদশ। আজ পঞ্চম ও শেষ ম্যাচেও তারা টাইব্রেকারে ২-১ ব্যবধানে হারিয়েছে মরহুম শামসুল বারী একাদশকে। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলের
সমতা নিয়ে শেষ হয়েছিল।

এই প্রতিযোগিতার সিরিজ সেরা হয়েছেন মোমিন হকি একাদশের ফারদিয়া আক্তার রাত্রি। আর সর্বোচ্চ গোলদাতা হয়েছেন শামসুল বারী হকি একাদশের নমিতা কর্মকার।

সিরিজ জয়ী দলকে ট্রফি ও সেরা খেলোয়াড়দের উপহার সামগ্রী দেওয়া হয়। ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম এবং ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান, ফেডারেশনের সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার, সাজেদ এ এ আদেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফসহ অন্যরা।

এই পাঁচ ম্যাচের প্রতিযোগিতা শুরুর আগে ১৯-২৫ আগস্ট পর্যন্ত বাছাইকৃত ৪৫ জন নারী খেলোয়াড়কে প্রশিক্ষণ দেওয়া হয়। প্রশিক্ষণে অংশ নেওয়া জাতীয় দলের ও বাছাইকৃত নারী হকি খেলোয়াড়দেরকে দুটি দলে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই প্রশিক্ষণ ও প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ঢাকানিউজ২৪.কম /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image