• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় চারদিন ধরে নিখোঁজ স্কুল ছাত্র উদয়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৯ পিএম
নিখোঁজ স্কুল ছাত্র
ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্র আলরাজ আলী ভূইয়া উদয়

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ চারদিন ধরে নিখোঁজ রয়েছে ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্র আলরাজ আলী ভূইয়া উদয়। ১৫ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কান্দিপাড়ার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনায় উদয়ের বাবা মো. আলমগীর ভূইয়া ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি জিডি করেছে। 

পরিবার ও পুলিশের সুত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব গ্রামের বাসিন্দা ও বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কান্দিপাড়ায় বসবাসরত আলমগীর ভূইয়ার ছেলে উদয় ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। পড়ালেখা সংক্রান্ত বিষয়ে পরিবার থেকে চাপ দিলে সে ১৫ সেপ্টেম্বর বেলা ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

বাড়ির আশেপাশের সিসিটিভির ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখা যায় বাড়ি থেকে বের হওয়ার পর অনেকক্ষণ সে এলাকায় ছিলো। উদয় বাড়ি না ফিরে আসায় ওই দিনই তার বাবা সদর থানায় একটি জিডি করে। এছাড়া লিফলেটও বিতরণ করা হয়। তবে রবিবার  বিকেল নাগাদ উদয়ের কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে একটি চক্র উদয়কে পাওয়া গেছে বলে প্রতারণার চেষ্টা করছে।উদয়ের চাচা রবিন ভূইয়া জানান,পড়ার চাপ দেওয়ার পরই সে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর তাকে খুঁজে পাওয়া যায়নি।

স্থানীয়ভাবে থাকা সিসিটিভির ফুটেজ দেখে সে কোথায় গেছে তা জানার চেষ্টা চালানো হচ্ছে। আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও পায়নি। জিডির তদন্তকারী কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এস আই আব্দুল মোত্তালেব জানান, ওই শিক্ষার্থীর খোঁজে পুলিশের তৎপরতা অব্যাহত আছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image