• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশকে ভালোবাসতে শিখিয়েছেন বঙ্গবন্ধু: শিক্ষা উপমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫৬ পিএম
দেশকে ভালোবাসতে শিখিয়েছেন বঙ্গবন্ধু
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

নিউজ ডেস্ক : শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ দিয়েছেন আর দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তিনি আমাদের শিখিয়ে গেছেন কিভাবে দেশের মাটি ও মানুষকে ভালোবাসতে হয়। তাই বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করতে, ক্ষুধামুক্ত দেশ গড়তে আমাদের একসঙ্গে কাজ করতে হবে।

শুক্রবার সন্ধ্যায় কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজে শোকাবহ আগস্ট স্মরণে ‘উদ্যোক্তা চট্টগ্রামের’ উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ বই বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপমন্ত্রী বলেন, শোকাবহ আগস্ট মাসে শোককে শক্তিতে পরিণত করে আমাদের নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে। শিক্ষার্থীরা যদি বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে হৃদয়ে লালন করে, দেশ গঠনে যে যার অবস্থান থেকে আত্মনিয়োগ করে, তাহলেই তার প্রতি প্রকৃত শ্রদ্ধা জানানো হবে।

তিনি সবাইকে জাতির পিতার আদর্শ ও মূল্যবোধকে নিজেদের মধ্যে ধারণ করার আহ্বান জানান।

উদ্যোক্তা চট্টগ্রামের প্রতিষ্ঠাতা এবং চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগ নেত্রী সোনিয়া আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী (বাবর), কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি মো. শাহাবুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আনছার উল হক, ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নূর মোস্তফা টিনু, নারী কাউন্সিলর রুমকি সেন গুপ্ত। সভা সঞ্চালনা করেন উদ্যোক্তা চট্টগ্রামের অ্যাডমিন ইশমাম শাহরিয়ার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image