• ঢাকা
  • শনিবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গুজরাটেও এবার হারবে বিজেপি : রাহুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৫১ এএম
গুজরাটেও এবার হারবে বিজেপি
লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক : লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাট সফরে গিয়ে সাড়া ফেলে দিয়েছেন । তিনি দলের নেতাদের সঙ্গে দেখা করার পাশাপাশি রাজকোট গেম জোন দুর্ঘটনা, মোরবি ব্রিজ এবং সুরাত দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করেন। সব জায়গাতেই তিনি বিজেপিকে তীব্র আক্রমণ করেন।

এবারের গুজরাট সফরে রাহুল গান্ধীর হাতিয়ার লোকসভা নির্বাচনে উত্তর প্রদেশের অযোধ্যায় তথা ফৈজাবাদে বিজেপি প্রার্থীর হার। দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেছেন, বিজেপির পুরো আন্দোলন ছিল রামমন্দির এবং অযোধ্যার জন্য। লালকৃষ্ণ আদবানি রথযাত্রার  মাধ্যমে তা শুরু করেছিলেন। আর নরেন্দ্র মোদি সেই রথযাত্রায় আদবানিকে সাহায্য করেছিলেন। লোকসভা ভোটে আগে সেই রামমন্দিরের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী স্বয়ং। 

রাহুল গান্ধী বলেছেন, কংগ্রেস গুজরাটে বিজেপিকে হারাতে যাচ্ছে। এই পরিস্থিতিতে তিনি কংগ্রেসের কর্মীদের কাছে ভয় না পেতে আহ্বান জানান।

তিনি বলেন, এত কিছুর পরেও অযোধ্যা থেকে বিজেপির নয়, ইন্ডিয়া ব্লকের এমপি লোকসভায় গিয়েছেন। এ ব্যাপারে তিনি অযোধ্যা তথা ফৈজাবাদের এমপির কথা উল্লেখ করেন। রাহুল বলেন, অবধেশ প্রসাদ নির্বাচনের আগে বলেছিলেন, তিনি অযোধ্যা থেকে নির্বাচনে লড়াই করতে যাচ্ছেন এবং জয়ীও হবেন।

আগামীতে বিজেপির হাতছাড়া হবে গুজরাট, এমন আশা ব্যক্ত করেন রাহুল গান্ধী। তিনি বলেন, এই রাজ্যে বিজেপিকে শিক্ষা দেওয়া হবে এবং সেখানে দলের সরকার গঠনের স্বপ্নও দেখান রাহুল গান্ধী। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image