• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজশাহীবাসীর কাছে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৮ পিএম
রাজশাহীবাসীর কাছে
নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে জয় লাভ করে আবারও সরকার গঠন করতে রাজশাহীবাসীর কাছে ভোট চাইলেন।

রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় রোববার বিকেলে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, ভোট হবে এ বছরের শেষে বা আগামী বছরের শুরুতে। নৌকায় ভোট দেবেন কি না ওয়াদা চাই। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদশে যেন করতে পারি, আপনার এ জন্য নৌকায় ভোট দেবেন।

এ সময় জনসভাস্থলে উপস্থিত জনতা প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে হাত তুলে হ্যাঁ সূচক মাথা নাড়েন।

প্রধানমন্ত্রী বলেন, নৌকায় ভোট দিয়েছেন বলেই আজ দেশ স্বয়ংসম্পূর্ণ হয়েছে। একদিনে ১০০ সেতু, ১০০ সড়ক কোনো সরকার করতে পেরেছে? আওয়ামী লীগ পেরেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় ছিল বলে বিনা পয়সায় ভ্যাকসিন দিয়েছি। কে দিয়েছে? এই বাংলাদেশ, আওয়ামী লীগ সরকার। উন্নত দেশও পারে নাই।

শেখ হাসিনা বলেন, বিএনপির ক্ষমতায় এসে খুন, হত্যা, ধর্ষণ এগুলো হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, নৌকায় ভোট না দিলে দেশ স্বাধীন হতো না। তোদের নেতা জিয়াউর রহমান মেজর থেকে মেজর জেনারেল হতে পারতো না। খালেদা জিয়াও প্রধানমন্ত্রী হতে পারতো না।

সরকারপ্রধান বলেন, এখন ইউক্রেন যুদ্ধ, বিশ্বক্যাপী মুদ্রাস্ফীতি। আমরা ১ কোটি মানুষের জন্য টিসিবির কার্ড করে দিয়েছি। হতদরিদ্ররা বিনা পয়সায় চাল পাচ্ছে।মানুষের ভাগ্য পরিবর্তনের কাজ করে যাচ্ছি।

শেখ হাসিনা বলেন, আমরা মানুষের জন্য কাজ করি। বিএনপি কি করে; মানুষ হত্যা, সন্ত্রাস। তারা আন্দোলনের নামে বহু অফিস পুড়িয়েছে। কোনো মানুষ জীবন্ত মানুষকে পুরিয়ে মারতে পারে? তারা মেরেছেন।

তারা উসকানি দেয়। বাংলাদশের মানুষের ভালো তারা সহ্য করতে পারেনা। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, জনগণের ভোট চুরি করে বিএনপি তাদের পার্লামেন্টে বাসায়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image