• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপি দেশের উন্নয়ন সহ্য করতে পারছে না : রমেশ চন্দ্র সেন এমপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৬ পিএম
শান্তি, সমাবেশ, আওয়ামী লীগ
শনিবার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত শান্তি সমাবেশে বক্তব্য রাখেন রমেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারসহ যে কোন অনির্বাচিত সরকারই নিরপেক্ষ নয়; ইতিপূর্বে তা প্রমান হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। এখানে ধর্ম, জাত ও পাত কোন বিষয় না। সকলে মিলেমিশে কাজ করতে হবে দেশের উন্নয়নের জন্য। কিন্তু বিএনপি দেশের উন্নয়ন সহ্য করতে পারছে না।

শনিবার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দেশব্যাপী বিএনপি’র সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপ-রাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ থেকে এসব কথা বলেন তিনি।

এমপি বিএনপির শাসন আমলের প্রসঙ্গ টেনে বলেন, বাংলাদেশের মানুষ দেখেছে ওই সময় লুটপাট করেছে কারা। দুর্নীতি করেছে কারা; তারাই দুর্নীতি করেছে। তাদের অত্যাচারে মানুষ কতটা অসহায় ছিল সবাই তা জানে। তখন সাধারণ মানুষদের আগুনে পুরিয়ে মারা হয়েছিল। আমাদের বাড়ি ঘরে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। সহ্য করে আছি কারণ, আমরা যদি তাদের মত আচরন করি সারা দেশের মানুষ তাদের মতই আমাদের ভাববে। যার জন্য আমরা অত্যন্ত ধৈর্য্যের মাধমে দেশকে পরিচালিত করছি। আজকে তারা ঠাকুরগাঁওসহ সমগ্র বাংলাদেশের উন্নয়ন দেখে সহ্য করতে পারছে না।

সমাবেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, বিএনপির বার বার বলেন এ সরকারের অধিনে তারা নির্বাচনে যাবে না। অথচ নির্বাচন ঘনিয়ে আসলেই তারা দেশে অরাজকতা সৃস্টি করে দাবি তুলেন তত্ববধায়ক সরকারের। ক্ষমতায় আসতে চান অবৈধভাবে। তাই দেশে কোন প্রকার বিশৃংখলা যেন না হয় সে কারনেই আওয়ামী লীগ শান্তি সমাবেশ করছে। রাজপথে বিশৃঙ্খলা করতে চাইলে তার উচিত জবাব দেওয়া হবে বলে জানান আওয়ামী লীগ নেতা কর্মীরা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন। এ সময় অন্যন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. আসম গোলাম ফারুক রুবেল, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, এ্যাড. ফললুল হক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড.অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকারসহ জেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image