• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৩ এএম
গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
লাশ উদ্ধার

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল : বরিশালের বাকেরগঞ্জে লামিয়া আক্তার (২০) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ। ১ জুলাই শুক্রবার  ২০২২ দুপুর ১.৩০ টায় উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের আউলিয়াপুর  গ্রামে নিজ বসত ঘরের ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলে থাকতে দেখে ঘরের লোকজন ও স্থানীয়রা।

থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলাউদ্দিন মিলন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত লামিয়া আক্তার বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলা  সদরের শহিদুল ইসলামের মেয়ে।

নিহত লামিয়া আক্তারের ছোট চাচা আসাদুল ইসলাম জানান, লামিয়াকে তার স্বামী মিজানুর রহমান প্রায়ই বাবার বাড়ী থেকে টাকা পয়সা নিয়ে আসার ব্যাপারে চাপ দিত এ নিয়ে কয়েকবার পারিবারিকভাবে শালিশ বৈঠকও হয়েছে, মেয়ের সাংসারিক সুখ শান্তি বজায় রাখতে বিয়ের দুই বছরের মধ্যে কয়েকবার নগদ টাকাও প্রদান করা হয়েছে, গত দুইদিন আগে লামিয়া তার বাবার কাছে মোবাইল করে স্বামীর জন্য টাকা চাইলে সে টাকা দিতে অপারগতা প্রকাশ করে এ বিষয় নিয়ে সৃষ্ট কোন ঝামেলায় তাকে হত্যা করা হতে পারে।

এ বিষয়ে ওসি আলাউদ্দিন মিলন জানান, এ বিষয়ে একটি (ইউ,ডি) মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পোস্টমর্টেম  রিপোর্ট এলেই ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

ঢাকানিউজ২৪.কম / মো. জাহেদুল ইসলাম/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image