• ঢাকা
  • শুক্রবার, ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

টেকনিক্যাল কন্স্যাল্টেন্ট শ্রীধরন শ্রীরাম ঢাকায়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:১১ পিএম
খেলা প্রস্তুতি ম্যাচ দেখার কথা রয়েছে তার
শ্রীধরন শ্রীরাম

নিউজ ডেস্ক : এশিয়া কাপকে সামনে রেখে সদ্য নিয়োগ পাওয়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেকনিক্যাল কন্স্যাল্টেন্ট শ্রীধরন শ্রীরাম রবিবার (২১ আগস্ট) ঢাকায় এসেছেন । তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর ১টা ৫৫ মিনিটে এসে পোঁছান। বিমানবন্দর থেকে তিনি সরাসরি চলে যান মিরপুর হোম অব ক্রিকেটের বিসিবি কার্যালয়ে।

বিসিবি কর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে বাংলাদেশ দলের দুভাগে ভাগ হয়ে খেলা প্রস্তুতি ম্যাচ দেখার কথা রয়েছে তার।

বাংলাদেশ ক্রিকেট দলের টি-টুয়েন্টিতে নাজুক অবস্থা কাঁটাতেই নিয়োগ দেওয়া হয়েছে ভারতীয় এই কোচকে। টি-টুয়েন্টি সংস্করণে বেশ অভিজ্ঞ শ্রীধরন শ্রীরাম। আন্তর্জাতিক ও ফ্রাঞ্চাইজি দুই ধরনের কোচিং অভিজ্ঞতা রয়েছে শ্রীধরন শ্রীরামের। 

তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) এর দল কিংস ইলেভেন পাঞ্জাবের বোলিং কোচ, রয়্যাল চ্যালেন্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটিং ও স্পিন বোলিং কোচ এর দায়িত্ব পালন করেছেন।  

এছাড়াও আন্তর্জাতিক ক্রিকেটে সবচেয়ে সফল দল অস্ট্রেলিয়া ক্রিকেট দলের স্পিন বোলিং কোচ হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। অপরদিকে খেলোয়াড় হিসেবে ভারতের হয়ে ২০০০-২০০৪ সাল পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট খেলেন শ্রীধরন শ্রীরাম।  

তিনি ৮ টি একদিনের ম্যাচ খেলে ব্যাট হাতে ৮১ রান ও বল হাতে নিয়েছেন ৯ টি উইকেট। আন্তর্জাতিক ক্রিকেটে সফল না হলে ঘরোয়া ক্রিকেটে বেশ সফল শ্রীধরন শ্রীমান। তিনি এক মৌসুমে রঞ্জি ট্রফিতে রেকর্ড ১ হাজার ৭৫ রান করেছেন ।

ঢাকানিউজ২৪.কম /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image