• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মুক্তাগাছায় গণঅধিকার পরিষদের কমিটি গঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩০ পিএম
গণঅধিকার পরিষদের আহবায়ক, সদস্য সচিবসহ কমিটি গঠন
গণঅধিকার পরিষদ

মুক্তাগাছা প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছায় গণঅধিকার পরিষদের উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আলহাজ্ব মোঃ সোজাউদ্দৌলাকে আহবায়ক, মোঃ ফরিদ আহমেদ বাবুকে সদস্য সচিব ও ১০জনকে যুগ্ম আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি আগামী ৬ মাসের জন্য অনুমোদন করা হয়েছে।

গণঅধিকার পরিষদের ময়মনসিংহ জেলা কমিটির আহবায়ক রাহাত জানান হোসেন ও সদস্য সচিব মোঃ তৈমুর রহমান বাঁধন স্বাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য নেতারা হচ্ছেন, যুগ্ম আহবায়ক যথাক্রমে নূর মোহাম্মদ, মো. খাইরুল আলম, শাহিনুর রহমান, সেকান্দর আলী, আবুল হোসেন, তরিকুল ইসলাম খান, মো. সেলিম, মোহাম্মদ জাকির ও মো. টুটুল খান, সদস্য দেলোয়ার হোসেন, মানিক, রবিউল আলম, মাহবুব আলম, মনির হোসাইন, আ. ছাত্তার, আকরাম হোসেন প্রমুখ।

আগামী ৬ মাসের জন্য এই কমিটি কার্যকর থাকবে বলে চিঠিতে উল্লেখ করা হয়। নবগঠিত কমিটির নেতারা জনান, ভিপি নুরুল হক নুরের নেতৃত্বে তরুণ প্রজন্মকে নিয়ে নতুন ধারার রাজনীতির মাধ্যমে দেশের রাজনীতিতে গুণগত পরিবর্তন আনতে তারা স্থানীয়ভাবে কাজ করে যাবে। সেজন্য তারা যেকোন আন্দোলন সংগ্রামে মানুষকে সঙ্গে নিয়ে এগিয়ে থাকবে বলে প্রত্যাশার কথা জানান।

ঢাকানিউজ২৪.কম / মুর্শেদ আলম খান/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image