• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্পেনে গ্রেটার সিলেটের সাংগঠনিক সম্পাদক পদে আসাদ আলী নির্বাচিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৮ পিএম
স্পেনে সিলেটের সাংগঠনিক সম্পাদক পদে আসাদ আলী নির্বাচিত
তরুন সমাজসেবী ও সংগঠক মোঃ আসাদ আলী

কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি: স্পেনে প্রবাসীদের সর্ববৃহৎ আঞ্চলিক সংগঠন বৃহত্তর সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের দ্বিবার্ষিক নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তরুন সমাজসেবী ও সংগঠক মোঃ আসাদ আলী।

গত ২৯ মে সোমবার রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত এলাকা লাবাপিয়েসে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের হলে অনুষ্ঠিত নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি আল মামুন আগামী দু'বছরের জন্য এই কমিটি গোষণা দেন। কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আব্দুল মুত্তাকীন মুজাক্কির ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সেলিম আলমসহ ৩৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

সাবেক ছাত্রনেতা তরুণ সমাজ সেবী ক্রীরা সংগঠক  সংগঠক ও  টাইগার মাদ্রিদ ক্রিকেট টীমের অধিনায়ক আসাদ আলী নবগঠিত গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন টাইগার মাদ্রিদ ক্রিকেট টীম পরিচালনা কমিটির নেতৃবৃন্দসহ সকল খেলোয়াড়বৃন্দ। নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদ আলীর সুযোগ্য নেতৃত্বে স্পেনে বৃহত্তর সিলেটবাসীর ঐক্যের সংগঠন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেন এগিয়ে যাবে আরো দুর্বার গতীতে তারা এ প্রত্যাশা ব্যক্ত করেন।

মোঃ আসাদ আলীর বাড়ী সিলেটের কানাই ঘাট উপজেলায়। তিনি স্পেনে দীর্ঘ ১০ বছর থেকে বসবাস করে আসছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

প্রবাস জীবন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image