• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে জুয়া খেলায় নিষেধ করায় যুবককে খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৩ পিএম
জুয়া খেলায় নিষেধ করায় যুবককে খুন
যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে জুয়া খেলতে বাধা দেওয়ার জেরে ঋত্তিক হোসেন (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার (১১ জুলাই) সন্ধ্যায় নগরীর ২১ নম্বর ওয়ার্ডের চকছত্রপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) এলাকার একটি হোটেলে কাজ করতেন মিলন হোসেনের ছেলে ঋত্তিক হোসেন। চকচ্ছত্রপুর এলাকায় ঋত্তিকের বাবা মিলনের একটি টং-দোকান রয়েছে। সোমবার বিকেলে মিলনের টং-দোকানের পাশে এলাকার কিছু যুবক পয়সা ঘুরিয়ে জুয়া খেলা শুরু করেন। এ সময় তাদের চিৎকার-চেঁচামেচি করে খেলতে নিষেধ করেন মিলন। এ নিয়ে মিলন এবং তার দুই ছেলে নিরব রহমান শিশির ও ঋত্তিক হোসেনের সঙ্গে জুয়াড়িদের বাগবিতণ্ডা হয়।

এরপর বিকেল ৫টার দিকে স্থানীয় মজু নামে এক ব্যক্তির দোকানে চা পান করতে যান ঋত্তিক। সন্ধ্যা ৬টার দিকে ঋত্তিক ফিরে আসার সময় পেছন থেকে পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওই যুবকদের দল। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধী অবস্থায় তার মৃত্যু হয়।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, জুয়া খেলা নিয়ে বিরোধে বিকেলে ঝগড়া হলেও তা স্থানীয়ভাবে মিটিয়ে দেওয়া হয়। এ ঘটনার জের ধরে পরবর্তীতে ছুরিকাঘাত করা হলে ওই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

আরো পড়ুন

banner image
banner image