• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গণবিরোধী কার্যকলাপ রাষ্ট্রকে অস্থিতিশীল করে তুলেছে: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৪২ এএম
ভোটার বিহীন ও ভোট ডাকাতির নির্বাচন
অ্যাডভোকেট সুব্রত চৌধুরী

নিউজ ডেস্ক:  গণফোরাম ঢাকাস্থ কেন্দ্রীয় কমিটির সভা গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরীর সভাপতিত্বে কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সুব্রত চৌধুরী বলেন- ফ্যাসিস্ট সরকারের খামখেয়ালী গনবিরোধী কার্যকলাপ রাষ্ট্রকে অস্থিতিশীল করে তুলেছে। সুবিদাভোগী ব্যাংক কর্মকর্তাদরে সহায়তায় ব্যাংকগুলো অঘোষিত দেউলিয়াপনার দিকে এগিয়ে যাচ্ছে । শত শত বেনামী ঋণের মাধ্যমে ব্যাংকের অর্থ লোপাট করে পাচার করে ও আরও পাচারের ব্যবস্থা করছে। বিরোধী মতের উপর নিপীড়ন-নির্যাতন, সভা-সমাবেশে বাঁধা, গণ গ্রেপ্তার, মিথ্যা মামলা করে দেশের রাজনৈতিক পরিস্থিতি সংকটে ফেলে দিয়েছে। বাংলাদেশের বর্তমান রাজনৈতিক সংকট সমাধান হলেই দেশে আইনের শাসন, ন্যায় বিচার, গণতন্ত্র, সাম্য, মানবিক মর্যাদা ও অর্থনৈতিক স্থিতিশীলতা ফিরে আসবে। রাজনৈতিক সংকট সমাধানের একমাত্র উপায় দল নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন। দলীয় সরকারের অধীনে ভোটার বিহীন ও ভোট ডাকাতির ২টি নির্বাচন দেশের এই ক্রান্তিকালের জন্য দায়ী। তাই দলীয় সরকারের অধীনে কোন প্রহসনের নির্বাচন হতে দেবে না জনগণ। এই গণদাবীতে জনগণকে সাথে নিয়ে রাজপথে সোচ্চার থাকবে গণফোরাম।

বক্তব্য রাখেন সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নাসির হোসেন, মহিলা সম্পাদক নিলুফার আহম্মেদ শাপলা, ছাত্র সম্পাদক মোঃ সানজিদ রহমান শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু, কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এম. এ. কাদের (মার্শাল) সহ কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image