• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে বিশেষ অভিযানে গ্রেফতার ১৭ জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪৩ পিএম
মাদক ব্যবসায়ী জহিরুল ইসলাম (৩০)কে গ্রেফতার এবং তার নিকট হতে
বিশেষ অভিযানে গ্রেফতার ১৭ জন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ:  ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ১৭ জন আসামীদেরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, আদালতের পরোয়ানাভুক্ত পলাতক ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ১৭কে গ্রেফতার করে পুলিশ।

এসআই(নিঃ) হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম বলাশপুরে ডাকাতির চেষ্টা মামলায় মোট ০৬জন আসামীদের গ্রেফতার করে । গ্রেফতারকৃতরা হলো সাইম (২১), নাহিদ(১৯), রিপন (২৫), মোঃ রাসেল মিয়া (২৩), আল মামুন (২৬) ও রতন ওরফে রতন চোর (৩৩), উভয় থানা-কোতোয়ালী, ময়মনসিংহ।

এসআই(নিঃ) আশিকুল হাসান চক শ্যামরামপুর আসামীদ্বয়ের নিজ সাকিনস্থ এলাকা হতে পুলিশ (র‌্যাব) এসল্ট মামলার আসামী আয়নুল হক (৩৫) আল আমিন (২০), উভয় সাং-চক শ্যামরামপুর, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করেন।

এসআই(নিঃ) নেতৃত্বে কাতলাসেন থেকে মাদক ব্যবসায়ী জহিরুল ইসলাম (৩০)কে গ্রেফতার এবং তার নিকট হতে ০৪ গ্রাম হেরোইন নগদ টাকা উদ্ধার করেন।

এসআই (নিঃ) আনোয়ার হোসেন গাজীপুরের কোনাবাড়ীর আমবাগ হতে ধর্ষণ মামলার আসামী মোঃ সাকিল(২০)কে গ্রেফতার করেন।

ইন্সপেক্টর (নিঃ) ওয়াজেদ আলী নিয়মিত মামলার আসামী এনাম(৪০), গ্রেফতার করেন এছাড়াও আসামী সাজ্জাত হোসেন স্বাধীন (১৭)কে গ্রেফতার করেন   এসআই(নিঃ) উত্তম কুমার দাস এবং আবু তালেব (৫২) গ্রফেতার করেন  এসআই(নিঃ) ত্রিদীপ কুমার বীর।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image