• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

৫০ বছর পূর্তি উপলক্ষে বিমানের নতুন লোগো


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:১৫ এএম
অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুট বাড়ানোর মাধ্যমে
৫০ বছর পূর্তি উপলক্ষে নতুন লোগো উন্মোচন

নিউজ ডেস্ক:   রাজধানীর কুর্মিটোলায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় বিমানের প্রধান বলাকা ভবনে ৫০ বছর পূর্তি উপলক্ষে নতুন লোগো উন্মোচন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

'বঙ্গবন্ধু ও বাংলাদেশ' শীর্ষক এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ড. আবু সালেহ মোস্তফা কামাল। এতে বক্তব্য দেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান প্রমুখ।

প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যক্ষ তত্ত্বাবধানে ও সার্বিক সহযোগিতায় এ এয়ারলাইন্স যাত্রা শুরু করে। জাতির পিতার অসমাপ্ত কাজ আজ বাস্তবায়িত হচ্ছে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। বর্তমানে বিমানকে নতুনভাবে গড়ে তোলা হচ্ছে, বিমানের বহরে যুক্ত হয়েছে ১৫টি সর্বাধুনিক নতুন উড়োজাহাজ। অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুট বাড়ানোর মাধ্যমে বিমানের অপারেশনের পরিধি এবং ব্যাপ্তিও বাড়ানো হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image