• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিংড়ায় কুকুরের কামড়ে আহত ১২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
কুকুরের কামড়ে আহত ১২
কুকুরের কামড়ে আহত

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় পাগলা কুকুরের কামড়ে ১২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর ১২টার দিকে সিংড়া বাসষ্ট্যান্ড, বাজার, জয় বাংলার মোড়, থানার মোড় ও চকগোপাল এলাকায় ১২ জন পাগলা কুকুরের কামড়ে আহত হয়েছেন। তারা সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতরা হলেন, আঃ ওহাব (৫২), আঃ সালাম (২২), সংকরী (৪৬), আব্দুল্লাহ আল-মামুন (৪২), পলি বেগম (৩৫), অফিজ উদ্দিন (৩৫), জুলেখা বেগম (৩৫), জাহাঙ্গীর আলম (৩২), আবুল কাশেম (৪১), আব্দুল্লাহ আল নুমান (৫), ইসমিতা (৭) ও আজিজুল্লাহ্ ।

স্থানীয়রা জানায়, সিংড়া পৌর শহরে একটি পাগলা কুকুর বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে রাস্তা বা বাড়ির পাশে যাকে পাচ্ছে তাকেই কামড়াচ্ছে। এ নিয়ে এলাকায় এখন আতঙ্ক বিরাজ করছে। পুরো সিংড়া বাজার জনশূন্য হয়ে গেছে। বিশেষ করে শিশুদের নিয়ে মানুষ বেশি ভয়ে আছে।

কুকুরের কামড়ে আহত আবদুল্লাহ আল মামুন বলেন, ছেলে-মেয়ে নিয়ে আমরা কুকুর আতঙ্কে রয়েছি। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের অনুরোধ করছি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন না থাকায় আমরা আরও বিপদে পরেছি।

সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম বলেন, বৃহস্পতিবার দুপুরে ১২ জন কুকুরের কামড়ে আহত হয়ে চিকিৎসা নিয়েছেন। সরকারিভাবে হাসপাতালে জলাতঙ্কের ইনজেকশন না থাকায় তাঁদেরকে সদর হাসপাতালে যেতে পরামর্শ দেয়া হয়েছে। কেউ কেউ ফার্মেসি থেকে জলাতঙ্কের ইনজেকশন কিনে ব্যবহার করছেন।

ঢাকানিউজ২৪.কম / মো. আবু জাফর সিদ্দিকী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image