• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শাহজাদপুরে পর্ণোগ্রাফী মামলায় রেস্টুরেন্ট মালিকসহ আটক ৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫০ পিএম
পর্ণোগ্রাফী মামলায় আটক ৪
হোটেলের মালিক মোঃ মাসুদ রানা

শাহজাদপুর প্রতিনিধি, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরে চাইনিজ রেস্টুরেন্টের নামে অসামাজিক কার্যকলাপ পরিচালনার অভিযোগ উঠেছে “রেড রোস্টার চাইনিজ রেস্টুরেন্ট” নামের একটি খাবার হোটেলের মালিক মোঃ মাসুদ রানার বিরুদ্ধে। মাসুদ রানা শাহজাদপুর পৌর সদরের প্রাণনাথপুর মহল্লার বাসিন্দা।

জানা যায়, উপজেলার পৌর সদরের দ্বরিয়াপুর বাজারের সিরাজ টাওয়ারের ৩য় তলায় মাসুদ রানা (৩৮) নামে এক ব্যক্তির ‘রেড রোস্টার চাইনিজ রেষ্টুরেন্ট’ নামে একটি খাবার হোটেলে এক স্কুল ছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে হোটেল মালিক মোঃ মাসুদ রানা ও তিন কিশোর - কিশোরীসহ মোট ৪ জনকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ।

ভুক্তভোগী কিশোরীর চাচা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে সাত জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে বৃহস্পতিবার (৯ জুন) রাত থেকে শুক্রবার পর্যন্ত অভিযান চালিয়ে হোটেল মালিক, দুই কিশোর ও এক কিশোরীকে আটক করা হয় বলে জানান, শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ মঈনুল ইসলাম।

মামলার বরাত দিয়ে তিনি আরও জানান, গত ২ জুন সন্ধ্যায় এক কিশোর তার কয়েকজন বন্ধু ও বান্ধবীকে রেড রোস্টার চাইনিজ রেস্টুরেন্টে নিয়ে যায়। এরপর এক কিশোরীকে একটি কক্ষে নিয়ে এক কিশোরের আপত্তিকর ভিডিও করে।

“ঘটনার সময় হোটেল মালিক মাসুদ রানাও সেখানে ছিলেন। পরে ওই আপত্তিকর ভিডিও ভুক্তভোগী কিশোরীর বন্ধু-বান্ধবীরা নিজেদের ফেইসবুক আইডিতে ও গ্রুপে ছড়িয়ে দেয়।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ মঈনুল ইসলাম জানান, থানায় মামলা দায়েরের পর অভিযান চালিয়ে হোটেল মালিক মাসুদ রানা, দুই কিশোর ও এক কিশোরীকে গ্রেপ্তার করা হয়। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।#

ঢাকানিউজ২৪.কম / মাসুদ মোশাররফ/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image