• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় কম্বল বিতরণ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪৪ পিএম
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
কম্বল বিতরণ

আখাউড়া প্রতিনিধি: কোড্ডা প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্দোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

মঙ্গলবার ২৫ জানুয়ারী ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার কোড্ডায় রউফ মিয়ার সার্বিক সহযোগীতায় সমাজের পিছিয়ে পড়া  অসহায় ও দুস্থ্য ১০০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মোঃ বরকত উল্লাহ তৌহিদ মেম্বারের সভাপতিত্বে ( ৫ নং ওয়ার্ড বাসুদেব ইউপি) প্রধান অতিথির বক্তবে চার বারের ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হাসেম আসাদ মাষ্টার বলেন, সমাজের পিছিয়ে পড়া অসহায় ও দুস্থ্যদের জন্য কোড্ডা প্রবাসী কল্যাণ সংগঠন কাজ করে থাকে। গত বছরের ন্যায় এ বছরও এ সংগঠনটি পিছিয়ে পড়া ১০০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন। করোনা কালিন সময়ে এবং অন্যান্য দূর্যোগেও সংগঠনটি এগিয়ে আসবেন বলেও তিনি মন্তব্য করেন। সংগঠনের সকলের জন্য দোয়া কামনাসহ ভবিষ্যতেও যেন এ সংগঠনটি সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহন করে সে আশাবাদ ব্যক্ত করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের ভিপি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ জামসেদুর রহমান বলেন, কোড্ডা প্রবাসী কল্যাণ সংগঠন সব সময় আপনাদের পাশে আছে এবং থাকবে। আজ পিছিয়ে পড়া ১০০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করছে ভবিষতেও যদি হতদরিদ্র ও অসহায়দের জন্য এগিয়ে আসতে হয় অবশ্যই এ সংগঠনটি এগিয়ে আসবে। সমাজের নানান উন্নয়নমূলক কর্মকান্ডে এ সংগঠনটি এগিয়ে আসবে বলেও তিনি মনে করেন।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজ্বী রফিক কাজী প্রধান পৃষ্ঠপোষক কোড্ডা মদ্দির বাড়ি প্রবাসী কল্যাণ কমিটি,ফয়সাল শাহ, মিনার শাহ, হাজ্বী সুলতান মিয়া, মাহতাব মিয়া, মিয়াচান চৌধুরী, মোঃ জিতু মিয়া ও উপকারভোগীসহ অন্যান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জায়েদুর রহমান/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image