• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শাহবাগের অফিস কক্ষে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৪৪ এএম
শাহবাগের, অফিস কক্ষে, যুবকের, অর্ধগলিত, মরদেহ, উদ্ধার

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর শাহবাগ থানাধীন হাতিরপুল সিআর দত্ত রোডের নাহার প্লাজার ৯ তলার একটি অফিস কক্ষ থেকে সেজানুর রহমান আনাস (২৩) নামে এক নিখোঁজ যুবকের অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জুন) বিকেল ৫টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

আনাস শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার জালাল মুন্সির ছেলে। তিনি যাত্রাবাড়ী মাতুয়াইল পশ্চিম পাড়া দরবার শরীফ রোডে পরিবারের সঙ্গে থাকতেন এবং একটি লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানির সেলস এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মোনায়েম জানান, খবর পেয়ে নাহার প্লাজার ৯ তলা থেকে আনাসের মরদেহ উদ্ধার করা হয়। ওই যুবক ফ্যানের হুকের সঙ্গে স্টিলের তার দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল এবং তার লাশ কিছুটা পচন ধরে গিয়েছিল।

এসআই আরও জানান, ঈদের ছুটি উপলক্ষে অফিসটি ঈদের কয়েক দিন আগে থেকে বন্ধ ছিল এবং ২৫ জুন থেকে আনাস নিখোঁজ ছিলেন।

অফিসের মালিক পারভেজ বাবু জানান, শুক্রবার দুপুরে তিনি অফিসে গিয়ে দরজা বন্ধ দেখতে পান। পরে দরজা খুলে আনাসকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, চারদিন আগে আনাস আত্মহত্যা করেছেন।

মৃত আনাসের মামা জাহাঙ্গীর হোসেন জানান, ৭ মাস আগে আনাস বিয়ে করেছিলেন, কিন্তু বাসা ছোট হওয়ায় স্ত্রীকে বাসায় তুলতে পারছিলেন না। বাবা-মায়ের সঙ্গে অভিমান করে ২৫ জুন রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে যান এবং এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ ছিল। আজ অফিস থেকে ফোন পেয়ে তারা জানতে পারেন, আনাস গলায় ফাঁস দিয়েছেন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image