• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পিতা মাতার সেবা করলেই পুরস্কার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:১৭ পিএম;
মা বাবার সেবা যত্ন করলে পুরুস্কার
সংগৃহিত ছবি

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা প্রশাসনের পক্ষ হতে একটি ব্যতিক্রম উদ্যেগ গ্রহণ করেছেন ভূমি অফিসার প্রিতম শাহা। প্রতি সপ্তাহে নিজ অর্থায়নে ২ জন মা এর সন্তানকে তিনি ফুলেল শুভেচ্ছা জানান, যে সন্তানেরা অভাবের মাঝেও মা, বাবার সেবা, যত্ন ও দেখভাল করেন।

সোমবার রাণীশংকৈল হাড়িয়া (মলানী) গ্রামে প্রিতম শাহ নিজে ফুলের তোড়া ও ফলের ঝুড়ি নিয়ে উপস্থিত হোন মৃত হযরত আলীর ছেলে মজিবুর রহমানের বাসায়। মজিবর রহমান অভাবের মাঝে তার মা মোছা: সহরবানু (৮৫) এর সুন্দরভাবে দেখাশোনা করেন ও যত্ন নেন। এমন খবর পাওয়ার পরেই সেখানে উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রিতম শাহা।

ফুলেল শুভেচ্ছা পাওয়া মজিবর রহমান বলেন, 'আমি শুভেচ্ছা পাওয়ার জন্য মা এর সেবা করি নাই। আমার মা আমাকে জন্ম দিয়েছে। এটা আমার ধর্ম আমার মা এর সেবা করা। তবে প্রিতম শাহা স্যারের উদ্যোগ অনেক সুন্দর ও প্রশংসনীয়। তার এই শুভেচ্ছা পাওয়ার জন্য হলেও এখন অনেকে বাবা মা এর সেবা করবে।'

এর পরে রাণীশংকৈল ভূমি অফিসার প্রিতম শাহা নেকমরদ এলাকায় আরেকটি পরিবারের সন্তানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও ফল, শুকনো খাদ্য সামগ্রী উপহার দেন।
 

ঢাকানিউজ২৪.কম / গৌতম চন্দ্র বর্মন

খোলা-কলাম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image